Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঘুর্ণি জাদু সামলাতে প্রস্তুত হচ্ছে ওয়েস্ট ইন্ডিজ


২৭ জানুয়ারি ২০২১ ২১:১৮

তিন ম্যাচের ওয়ানডে সিরিজে বাংলাদেশের বিপক্ষে দাঁড়াতেই পারেনি ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। বিশেষ করে বাংলাদেশের স্পিন আক্রমণের কোনো জবাব দিতে পারেননি সফরকারী ব্যাটসম্যানরা। কদিন পর শুরু হতে যাচ্ছে টেস্ট সিরিজ। নিশ্চয় টেস্টেও ঘুর্ণি বিষ হজম করতে হবে। সফরকারীরা কতোটা পারবেন সেটা সময়ই বলে দিবে। তবে ওয়েস্ট ইন্ডিজরে ডানহাতি ব্যাটসম্যান জার্মেইন ব্ল্যাকউড বললেন তারা তৈরি হচ্ছেন।

বিজ্ঞাপন

উপমহাদেশের বাইরের দলগুলোর জন্য বরাবরই স্পিনবান্ধব পিচ বানিয়ে থাকে বাংলাদেশ। নিজেদের শক্ত স্পিন আক্রমণ, প্রতিপক্ষ ব্যাটসম্যানের স্পিন দুর্বলতা, পেসবান্ধব উইকেটে নিজেদের ব্যাটসম্যানদের দুর্বলতা এবং এমন উইকেটে অভ্যস্ততার- স্লো উইকেট বানানোতে এই কারণগুলো ভাবনায় থাকে বাংলাদেশের। ক্যারিবিয়ানদের বিপক্ষে সিরিজ শুরুর আগে সরাসরিই স্পিন উইকেট বানানোর ইঙ্গিত দিয়েছিল বাংলাদেশ। ওয়েস্ট ইন্ডিজের তাই প্রস্তুত না হয়ে কি-ই বা করার আছে! ব্ল্যাকউড বলছিলেন তেমন কথাই।

বিজ্ঞাপন

বুধবার (২৭ জানুয়ারি) ডানহাতি ব্যাটসম্যান সেটাই বলছিলেন, ‘এই ধরণের জায়গা খুবই ধীরগতির। আমাকে মানসিকভাবে প্রস্তুত হতে হবে কারণ এখন টেকনিক্যালি খুব বেশি কাজ করার সুযোগ নেই। কিন্তু আমি জানি এটা খুবই ধীরগতির হবে এবং স্পিন করবে। যখন আমি মানসিকভাবে তৈরি হবো, ভালে করবো। এরপর সবকিছু এমনিতেই ঠিক হয়ে যাকে।’

উল্লেখ্য, বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার দুই ম্যাচের টেস্ট সিরিজ শুরু হবে আগামী ৩ ফেব্রুয়ারি থেকে।

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট জার্মেইন ব্ল্যাকউড বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজ

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর