Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শেফিল্ডের কাছে হেরে শীর্ষস্থান হারাল ম্যানচেস্টার ইউনাইটেড

স্পোর্টস ডেস্ক
২৮ জানুয়ারি ২০২১ ০৮:২৪

সম্প্রতি সময়টা দুর্দান্ত কাটছিল ম্যানচেস্টার ইউনাইটডের। তবে এবার শেফিল্ড ইউনাইটডের কাছে ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডেই ২-১ গোলের ব্যবধানে হেরে হাতছাড়া হলো ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলের শীর্ষস্থান। ৪৭ বছর পর ওল্ড ট্রাফোর্ডে জয় পেল শেফিল্ড ইউনাইটেড। ১৯৭৩ সালের ডিসেম্বরের পর এই প্রথম লিগ ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেডের মাঠে জিতল তারা।

ঘরের মাঠে যদিও প্রথমে ম্যাচের নিয়ন্ত্রণ নেয় ইউনাইটেড তবুও প্রথমে গোল হজম করতে হয় স্বাগতিকদেরই। খেলার ২৩তম মিনিটে এগিয়ে যায় শেফিল্ড। কর্নার থেকে ইংলিশ ডিফেন্ডার কিন ব্রায়ানের লাফিয়ে নেওয়া হেডে বল পোস্টে লেগে জালে জড়ায়। আর শেফিল্ড লিড নেয় ১-০ ব্যবধানে।

বিজ্ঞাপন

তবে এর আট মিনিট পরেই গোল পরিশোধ করে অ্যান্তোনিও মার্শিয়াল। তবে গোলের আগে শেফিল্ড গোলুরক্ষককে ফাউল করেন হ্যারি মাগুয়ের। তাতেই গোল বাতিল হয়ে যায়।৬৪তম মিনিটে ইউনাইটেডকে সমতায় ফেরান অধিনায়ক ম্যাগুয়ের। ব্রাজিলিয়ান ডিফেন্ডার আলেক্স তেয়াসের কর্নার থেকে হেড করে বল জালে জড়ান এই ইংলিশ তারকা।

তবে এর মিনিট দশেক পর ম্যাচে আবারও লিড নেয় শেফিল্ড। ডি-বক্সের ভেতর থেকে অলিভার বার্কের নেওয়া শট রেড ডেভিলস ডিফেন্ডার আক্সেল চুয়োজেঁবের পায়ে লেগে দিক পাল্টে জালে জড়ায়। তার আগে ডেভিড ডি গিয়ার দুর্বল পাস থেকেই বল কেড়ে নেয় শেফিল্ড। আর তাতেই ঘরের মাঠে ম্যানচেস্টার ইউনাইটেডকে ২-১ গোলের ব্যবধানে হারায় পয়েন্ট টেবিলের তলানির দল শেফিল্ড ইউনাইটেড।

এই ম্যাচ জিতে শীর্ষে ফেরার সুযোগ ছিল ম্যানচেস্টার ইউনাইটেডের। ২০ ম্যাচে চতুর্থ হারের স্বাদ পাওয়া ৪০ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে। এক ম্যাচ কম খেলে ৪১ পয়েন্ট নিয়ে শীর্ষে ম্যানচেস্টার সিটি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

ইপিএল ইংলিশ প্রিমিয়ার লিগ ম্যানচেস্টার ইউনাইটেড বনাম পার্টিজেন বেলগ্রেড শেফিল্ডের জয়

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর