Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শঙ্কামুক্ত সাকিব, ফিরছেন অনুশীলনে


২৮ জানুয়ারি ২০২১ ২১:২৪

সাকিব আল হাসানকে ঘিরে শঙ্কার কালে মেঘ কেটে গেছে। কুঁচকির চোট পাওয়া এই নন্দিত টাইগার অলরাউন্ডারের চোট ততটা গুরুতর নয়। কুঁচকির কোথাও ছিড়ে যায়নি এবং এখন তিনি বেশ ভাল অনুভব করছেন। সব ঠিক থাকলে দুই তিন দিনের মধ্যেই অনুশীলনে ফিরবেন উইন্ডিজদের বিপক্ষে ওয়ানডে সিরিজে ম্যান অব দ্য সিরিজের মুকুট জেতা এই বাঁহাতি অলরাউন্ডার। এবং অবশ্যই অতিথিদের বিপক্ষে টেস্ট সিরিজেও তাকে দেখা যাবে।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) সকালে তার কুঁচকিতে স্ক্যান করা হয়েছিল। সন্ধ্যায় রিপোর্ট হাতে পান বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসকেরা। এরপর সারাবাংলাকে এখবর নিশ্চিত করেন বিসিবির চিকিৎসক মনজুর হোসাইন চৌধুরী।

বিজ্ঞাপন

তিনি বলেন, ‘সাকিব পুরোপুরি ঠিক আছেন। স্ক্যান রিপোর্ট খুবই ভাল। পেশীর কোথাও ছেঁড়েনি। এখন তিনি বেশ ভাল অনুভব করছেন। আশা করছি ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজে তিনি খেলতে পারবেন এবং দুই তিন দিনের মধ্যেই অনুশীলনে নামতে পারবেন।’

ঘটনার সুত্রপাত গতকাল ২৫ জানুয়ারি জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে। বাংলাদেশের বোলিং ইনিংসের ৩০তম ওভারে বল হাতে গিয়েছিলেন সাকিব। প্রথম তিনটি বল নির্বিঘ্নেই শেষ করেছিলেন। কিন্তু বিপত্তি বাঁধল চতুর্থ বলে এসে।

উইকেটে থাকা রোভম্যান পাওয়েলকে বলটি ডেলিভারির পর নিজেই তা ফিল্ডিং করতে কিছুটা লম্বা স্টেপ নেন। কিন্তু পঞ্চম বল শেষে দেখা যায় থমকে গেছেন সাকিব এবং  কুঁচকিতে হাত দিয়ে চেপে ধরে রেখেছেন এবং বসে পড়েন। ব্যথার তীব্রতায় শেষ মেষ মাঠ থেকেই বেরিয়ে যান এই টাইগার। তার পরিবর্তে ওভারের শেষ বলটি করেন সৌম্য সরকার। এরপর তাকে ৪৮ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হয়।

বিজ্ঞাপন

টপ নিউজ সাকিব আল হাসান

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর