Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাম্পদোরিয়ার বিপক্ষে জুভেন্টাসের জয়

স্পোর্টস ডেস্ক
৩১ জানুয়ারি ২০২১ ০১:১৯

সিরি আ’তে চিরপ্রতিদ্বন্দ্বী ইন্টার মিলানের কাছে ২-০ ব্যবধানে হারের পর টানা চতুর্থ ম্যাচে জয় তুলে নিল জুভেন্টাস। এবারে সাম্পদোরিয়ার মাঠ থেকে ২-০ গোলের জয় ছিনিয়ে এনেছে তুরিনের বুড়িরা। এই জয়ে সিরি আ’র লিগ টেবিলের তিনে উঠে এসেছে জুভে।

ইতালিয়ান লিগে সাম্পদোরিয়ার অবস্থান ১০ নম্বরে। আর তাই তো হাড্ডাহাড্ডি লড়াইয়েরই ভাবনা ঘুরছিল জুভেদের মাথায়। ম্যাচ শুরুর ২০ মিনিটের মাথায় আলভারো মোরাতার অ্যাসিস্ট থেকে গোল করে জুভেদের লিড এনে দেন ফেদেরিখো চিয়েসা। এরপর ম্যাচের ৩৮ মিনিটের মাথায় ম্যাকেনির বাড়ানো বল মোরাতা ধরতে পারার আগেই সেখানে পৌঁছে যায় সাম্পদোরিয়ার ডিফেন্ডার। শেষ দিকে ক্রিস্টিয়ানো রোনালদো দুর্দান্ত এক আক্রমণ করলেও বল ধরতে পারেননি। আর তাতেই প্রথমার্ধ জুভে শেষ করে ১-০ গোলে এগিয়ে থেকেই।

বিজ্ঞাপন

দ্বিতীয়ার্ধে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করে সাম্পদোরিয়া। দারুণ কিছু আক্রমণে জুভের রক্ষণে ফাটল ধরানোর চেষ্টা করতে থাকে। তবে জুভের রক্ষণ ভেদ করতে পারেনি সাম্পদোরিয়া। ম্যাচের ৫৭ মিনিটে দুর্দান্ত এক আক্রমণ করে সাম্পদোরিয়া তবে জুভের ত্রাতা হয়ে এবারে আসেন গোলরক্ষক সেজনি।

খেলার নির্ধারিত ৯০ মিনিট তখন ফুরিয়েছে, যোগ করা অতিরিক্ত সময়ের প্রথম মিনিটে হুয়ান কুয়াদ্রাদোর বাড়ানো বল জালে জড়ান অ্যারন রামসে। আর তাতেই ২-০ গোলের জয় নিশ্চিত হয় জুভেন্টাসের।

এই জয়ে ইতালিয়ান সিরি আ’র পয়েন্ট টেবিলের তিনে উঠে এসেছে জুভেন্টাস। ১৯ ম্যাচে ১১ জয়, ৬ ড্র আর দুই হারে ৩৯ পয়েন্ট নিয়ে তিনে জুভে। সমান ম্যাচে ৪১ পয়েন্ট নিয়ে দুইয়ে ইন্টার মিলান। আর এক ম্যাচ বেশি খেলে ৪৬ পয়েন্ট নিয়ে শীর্ষে এসি মিলান।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

ইতালিয়ান সিরি আ জুভের জয় সাম্পদোরিয়া বনাম জুভেন্টাস

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর