Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হাফিজকে রেখে পাকিস্তানের দল ঘোষণা


৩১ জানুয়ারি ২০২১ ২১:০৩

ঘরের মাটিতে আসন্ন দক্ষিণ আফ্রিকা সিরিজের জন্য দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। ২০ সদস্যের এই টি-টোয়েন্টি দলে দুর্দান্ত ফর্মে থাকা অভিজ্ঞ অলরাউন্ডার মোহাম্মদ হাফিজের নাম নেই। দলে নেই ওয়াহাব রিয়াজ ও ফখর জামান, ইমাদ ওয়াসিম ও শাদাব খানও।

রোববার (৩১ জানুয়ারি) পিসিবির ঘোষিত টি-টোয়েন্টি দলে জায়গা পেয়েছেন একঝাঁক তরুণ ক্রিকেটার। ওয়াহাব, ফখর বাদ পড়েছেন দল থেকে। ব্যক্তিগত কারণে সিরিজ থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন ইমাদ। আর চোট থেকে এখনো সেড়ে উঠেননি শাদাব।

দক্ষিণ আফ্রিকা সিরিজের জন্য আগামী বুধবার ‘জৈব-সুরক্ষা’ বলয়ে ঢুকে যাবে পাকিস্তান দল। এই মুহূর্তে আরব আমিরাতের টি-টেন লিগ খেলা হাফিজ চেয়েছিলেন শুক্রবার থেকে দলের সঙ্গে যোগ দিতে। সেখানেই দেখা দেয় আপত্তি। পিসিবির পক্ষ থেকে হাফিজের দাবি মানা হয়নি। দু’পক্ষ বৈঠকে বসেও বিষয়টি সমাধান করতে পারেনি। অবশেষে ফর্মে থাকা হাফিজকে রেখেই দল ঘোষণা করল পিসিবি।

গত নিউজিল্যান্ড সফরে দুর্দান্ত ব্যাটিং করেছিলেন হাফিজ। সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে ৯৯ রান করে অপরাজিত ছিলেন। তৃতীয় টি-টোয়েন্টিতে তার ব্যাট থেকে এসেছিল ৪১ রান। কদিন আগে টি-টেন লিগেও দারুণ একটা ইনিংস খেলেছেন অভিজ্ঞ ক্রিকেটার। ৬১ রান করতে খেলেছিলেন মাত্র ৩০ বল।

পাকিস্তান-দক্ষিণ আফ্রিকার মধ্যকার তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজটা শুরু হবে আগামী ১১ ফেব্রুয়ারি থেকে।

পাকিস্তান টি-টোয়েন্টি দল: বাবর আজম (অধিনায়ক), হায়দার আলি, খুশদিল শাহ, হুসাইন তালাত, দানিশ আজিজ, আসিফ আলি, ইফতিখার আহমেদ, মোহাম্মদ নওয়াজ, জাফর গোহার, ফাহিম আশরাফ, আমির ইয়ামিন, আমাদ বাট, মোহাম্মদ রিজওয়ান, সরফরাজ আহমেদ, শাহিন শাহ আফ্রিদি, হারিস রউফ, মোহাম্মদ হাসনাইন, হাসান আলি, উসমান কাদির, জাহিদ মেহমুদ।

পাকিস্তান ক্রিকেট পাকিস্তান-দক্ষিণ আফ্রিকা সফর পিসিবি মোহাম্মদ হাফিজ


বিজ্ঞাপন
সর্বশেষ

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর