Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাঠে নামেননি সাকিব, আছেন পর্যবেক্ষণে

স্পেশাল করেসপন্ডেন্ট
৫ ফেব্রুয়ারি ২০২১ ১২:৩৯

চট্টগ্রাম থেকে: কুঁচকির ব্যথার তীব্রতায় চট্টগ্রাম টেস্টের তৃতীয় দিনের মধ্যাহ্ন বিরতির পরেও মাঠে নামেননি সাকিব আল হাসান। সকালে কুঁচকির এমআরআই শেষে এখন পর্যবেক্ষণে আছেন নন্দিত এই টাইগার অলরাউন্ডার । বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মেডিকেল ইউনিট বলছে সাকিব কবে কখন মাঠে ফিরবেন তা জানা যাবে তার এমআরআই রিপোর্ট হাতে পাওয়ার পরে।

বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টের দ্বিতীয় দিনের শেষ সেশনে বাঁহাতি এই অলরাউন্ডারের কুঁচকির পুরোনো চোট মাথাচাড়া দিয়ে উঠলে সতর্কতার অংশ হিসেবে তাকে মাঠে থেকে ‍উঠিয়ে নেয় বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট। এরপর থেকে ছিলেন ফিজিওর পর্যবেক্ষণে। বৃহস্পতিবার মনজুর হোসাইন চৌধুরী জানিয়েছিলেন শুক্রবার (৫ ফেব্রুয়ারি) সকালে তার ইনজুরি মূল্যায়ন করে এরপর সিদ্ধান্ত নেয়া হবে যে তিনি চলতি টেস্টে আর খেলতে পারবেন কি না।

এদিন সকালে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে এসে দেখা গেল, ফিল্ডিংয়ে নামেননি সাকিব। এরপর তাকে এমআরআই করতে নিয়ে যাওয়া হয়। দুপুরে সাকিব প্রসঙ্গে সারাবাংলার সঙ্গে বিসিবি’র চিকিৎসক মনজুর হোসাইন চৌধুরীর সঙ্গে কথা হলে তিনি জানান, ‘সাকিবের এমআরআই করা হয়েছে। এখন পর্যবেক্ষণে আছে। রিপোর্ট হাতে পেলে বোঝা যাবে কবে কখন মাঠে নামতে পারবেন।’

সাকিবের বদলি হিসেবে ফিল্ডিং করছেন ইয়াসির আলী চৌধূরী রাব্বি।

গতকাল চট্টগ্রাম টস্টের দ্বিতীয় দিনের চা বিরতির পর নিজেদের বোলিংয়ে ইনিংসের সময় স্বস্তি অনুভব করছিলেন না সাকিব আল হাসান। কুঁচকির পুরোনো চোট মাথাচাড়া দিয়ে উঠালে ব্যথা দিয়ে ৬ ওভার বোলিং করলেও অস্বস্তি থাকায় মাঠ থেকে বেরিয়ে যান এই টাইগার বাঁহাতি স্পিনার। ছয় ওভারে এক মেইডেনে মাত্র ১৬ রান দেন তিনি। তবে কোনো উইকেটের দেখা পাননি।

সারাবাংলা/এমআরএফ/এসএস

কুঁচকির ব্যথা টপ নিউজ প্রথম টেস্ট বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজ মাঠে নামেননি সাকিব আল হাসান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর