Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাবেক ক্যারিবিয়ান পেসারের মৃত্যুতে সাগরিকায় নীরবতা


৭ ফেব্রুয়ারি ২০২১ ১১:১২

নব্বইয়ের দশকে ইয়ান বিশপের সঙ্গে ওয়েস্ট ইন্ডিজের জার্সিতে দুই টেস্টে বল করেছেন এজরা মোজলে। ইয়ান বিশপ এই মুহুর্তে বাংলাদেশে। চট্টগ্রাম টেস্টে ধারাভাষ্য দিচ্ছেন সাগরিকায়। সতীর্থের চলে যাওয়ার সংবাদটা তাই এখানে বসেই পেলেন। টেস্টের পঞ্চম ও শেষ দিনে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ দল মাঠে নামার আগে সদ্য প্রয়াত সাবেক এই ক্যারিবিয় স্মরিত হলেন পিন-পতন নীরবতায়।

শনিবার নিজ বাড়ির সামনে সাইকেল চালাচ্ছিলেন ৬৩ বছর বয়সী এজরা মজলি। হুট করেই একটি গাড়ি এসে ধাক্কা দিলে তার মৃত্যু হয়। সেই খবর চট্টগ্রামে এলে রোববার (৭ ফেব্রুয়ারি) চট্টগ্রাম টেস্টের পঞ্চম ইনিংস শুরুর আগে তার স্মরণে এক মিনিট নীরবতা পালন করেন স্বাগতিক ও সফরকারিরা। মাঠে নামার আগে দুই দলের খেলোয়াড় ও ম্যাচ সংশ্লিষ্টরা সারিবদ্ধভাবে বাউন্ডারি লাইনে দাঁড়িয়ে যান। জায়ান্ট স্ক্রিনে ভেসে উঠে এজরার মৃত্যুর সংবাদ।

বিজ্ঞাপন

১৯৯০ সালে ওয়েস্ট ইন্ডিজের হয়ে ইংল্যান্ডের বিপক্ষে পোর্ট অব স্পেনে অভিষেক হয় মোজলির। সেই সিরিজেই ব্রিজটাউনে খেলেছেন ক্যারিয়ারের শেষ টেস্ট। ২ টেস্টে তার উইকেট সংখ্যা ৬টি।

তবে প্রথম শ্রেণির ক্রিকেটে আলো ছড়িয়েছেন মোজলি। ৭৬ ম্যাচে ২৩.৩১ গড়ে ২৭৯ উইকেটের সমৃদ্ধ এক ঝুলি আছে ডানহাতি এই পেসারের।

ইয়ান বিশপ এজরা মোজলে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর