Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ওয়েস্ট হামকে হারিয়ে এফএ কাপের কোয়ার্টারে ম্যানচেস্টার ইউনাইটেড

স্পোর্টস ডেস্ক
১০ ফেব্রুয়ারি ২০২১ ০৯:৪৮

ইংলিশ এফএ কাপের শেষ ১৬’তে ওয়েস্ট হাম ইউনাইটেডকে ১-০ গোলের ব্যবধানে হারিয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। ওল্ড ট্রাফোর্ডে নির্ধারিত ৯০ মিনিটে ম্যাচের ফলাফল না আসায়, খেলা গড়ায় অতিরিক্ত সময়ে। অতিরিক্ত সময়ের ৯৭তম মিনিটে স্কট ম্যাকটিমনির করা গোলে জয় নিশ্চিত করে রেড ডেভিলসরা।

ঘরের মাঠে পূর্ণ শক্তির দল নিয়েও নির্ধারিত ৯০ মিনিটে কোনো গোলের দেখা পাননি রাশফোর্ড-মার্শিয়ালরা। তবে ম্যাচের শুরু থেকে আক্রমণাত্মক খেলতে থাকে ইউনাইটেড। ম্যাচের ১১তম মিনিটে মার্শিয়ালের উদ্দেশ্যে থ্রু বল দেন তেয়াস। তবে মার্শিয়ালের শট রুখে দেন ওয়েস্ট হাম ডিফেন্ডার অগবোনা।

এরপর ২৭ মিনিটে তেয়াসের দুর্দান্ত কর্নার থেকে মাথা ছোয়ান ভিক্টর লিন্ডেলফ, তবে শেষ মুহূর্তে ফ্যাবিয়ানস্কির আঙুলের ছোঁয়ায় বল চলে যায় গোলবারের ওপর দিয়ে। এভাবেই প্রথমার্ধ গোলশূন্যে শেষ হয়।

দ্বিতীয়ার্ধেও বল দখলে রেখে আধিপত্য বিস্তার করে রেড ডেভিলসরা। কিছু দুর্দান্ত আক্রমণ হলেও গোলের পরিস্কার সুযোগ তৈরি করতে পারেনি তারা। আর তাতেই গোলের দেখাও মেলেনি। নির্ধারিত ৯০ মিনিট কেটে যায় গোলশূন্য অবস্থায়। আর ম্যাচ গড়ায় অতিরিক্ত সময়ে।

অতিরিক্ত সময়ের ৭ মিনিটের মাথায় মার্কাস রাশফোর্ডের বাড়ানো বল জালে জড়িয়ে রেড ডেভিলসদের এগিয়ে নেন বদলি খেলোয়াড় স্কট ম্যাকটিমনি। এরপর আর কোনো গোল না হওয়ায় শেষ পর্যন্ত ১-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে ম্যানচেস্টার ইউনাইটেড।

ম্যাকটিমনির করা ওই একমাত্র গোলেই এফএ কাপের কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করে রেড ডেভিলসরা।

সারাবাংলা/এসএস

ইংলিশ এফএ কাপ এফএ কাপ কোয়ার্টার ফাইনালে ম্যানচেস্টার ইউনাইটেড বনাম পার্টিজেন বেলগ্রেড রাউন্ড অব ১৬ রেড ডেভিলস


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর