Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাকিব শূন্যতা পূরণের পথ খুঁজছেন মুমিনুল


১০ ফেব্রুয়ারি ২০২১ ২২:০৬

চট্টগ্রাম টেস্টের তৃতীয় দিনেই কিছুটা আন্দাজ করা যাচ্ছিল। শঙ্কাটা সত্য হলো গত মঙ্গলবার, ঢাকা টেস্টে খেলতে পারছেন না বাংলাদেশ দলের সেরা ক্রিকেটার সাকিব আল হাসান। সাকিব না থাকা মানে দলের সেরা বোলার ও অন্যতম সেরা ব্যাটসম্যানের অনুপস্থিতি। জয়ের দুয়ার থেকে চট্টগ্রামে হারা বাংলাদেশের জন্য এই চোট বড় ধাক্কাই। চোটে পড়েছেন চট্টগ্রাম টেস্টে গুরুত্বপূর্ণ এক ফিফটি তুলে নেওয়া ওপেনার সাদমান ইসলামও। তবে এসব হতাশা আকড়ে না থেকে সমাধানের পথ খুঁজতে ব্যস্ত টেস্ট অধিনায়ক মুমিনুর হক সৌরভ।

বিজ্ঞাপন

সাকিব না থাকা দলের জন্য ক্ষতি সেটা স্বীকার করতে কার্পণ্য নেই মুমিনুলের। তবে সেই হতাশা নিয়ে পড়ে থাকতে নারাজ তিনি। আজ বুধবার (১০ ফেব্রুয়ারি) ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে মুমিনুল বলছিলেন, ‘সাকিব ভাই যেহেতু নেই তাই আমাকে দুইটা খেলোয়াড় নিতে হবে।’ মুমিনুল এটাও বললেন, ‘আপনি যদি মনে করেন যে সাকিব আল হাসান না থাকলে টিমটা চলবে না, বাংলাদেশ চলবে না এটা কিন্তু ঠিক না।’

ব্যাখ্যাও দিয়েছেন টেস্ট অধিনায়ক, ‘দেখেন যখন সাকিব ভাই ছিলেন না বাংলাদেশ টিম কিন্তু চলেছে, ভালো খেলেছে, ম্যাচ জিতেছে। জিনিসটা আপনি কীভাবে নিবেন তার ওপর নির্ভর করছে। সত্যি বলতে আমি ওভাবে চিন্তা করছি না। আমার যেটা (দল) আছে সেটা নিয়েই ভাবছি। একটা সিরিজে সাকিব ভাই খেলেছে সেটাও হেরেছি। এই সিরিজের একটা ম্যাচ বাকি আছে সাকিব ভাই থাকা না থাকা ওইভাবে চিন্তা করছি না। মাথায় যাতে না থাকে ওইভাবে চেষ্টা করছি। যা আছে তা নিয়েই (জেতার চেষ্টা করব)।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার দ্বিতীয় টেস্ট ম্যাচটি শুরু হবে আগামীকার বুধবার বাংলাদেশ সময় সকাল সাড়ে ৯টায়।

মুমিনুল হক সাকিব আল হাসান

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর