Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আয়ারল্যান্ড সিরিজে হেড কোচ পাচ্ছে না জুনিয়র টাইগাররা

স্পেশাল করেসপন্ডেন্ট
১১ ফেব্রুয়ারি ২০২১ ১১:২৯

আয়ারল্যান্ড উলভসের বিপক্ষে আসন্ন সিরিজে হেড কোচ টবি র‍্যাডফোর্ডকে পাচ্ছে না স্বাগতিক বাংলাদেশ ইমার্জিং দল। শারীরিক অসুস্থতার কারণে এই ইংলিশ কোচকে বাংলাদেশ সফরের অনুমতি দেয়নি চিকিৎসক। ফলে তাকে ছাড়াই আইরিশদের বিপক্ষে খেলতে হচ্ছে স্বাগতিকদের।

টবির অনুপস্থিতিতে জুনিয়র টাইগারদের দায়িত্ব সামলাবেন চাম্পাকা রামানায়েকে।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) বাংলাদেশ ক্রিকেট বোর্ডের একটি সূত্র সারাবাংলাকে এই খবর নিশ্চিত করেছে।

সূত্রটির দেওয়া তথ্যমতে, ‘টবি অসুস্থ। ওর কিছু পরীক্ষা করাতে হবে। ফলে ওর ডাক্তার ওকে বাংলাদেশে আসার অনুমতি দেয়নি। ওর অনুপস্থিতিতে হেড কোচের দায়িত্ব পালন করবেন চাম্পাকা রামানায়েকে।’

বাংলাদেশ ইমার্জিং দলের বিপক্ষে একটি চার দিনের ম্যাচ, পাঁচটি ওয়ানডে ও দুটি টি-টোয়েন্টি খেলতে ১৮ ফেব্রুয়ারি বাংলাদেশ সফরে আসছে আয়ারল্যান্ড উলভস ক্রিকেট দল। ওইদিন সরাসরি চট্টগ্রামে নেমে ১৯-২১ ফেব্রুয়ারি টিম হোটেলে থাকবে কোয়ারেনটাইনে। ২৬ ফেব্রুয়ারি থেকে ১ মার্চ জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে স্বাগতিকদের বিরুদ্ধে খেলবে একমাত্র চারদিনের ম্যাচ। পরে একই ভেন্যুতে ৫, ৭, ৯ মার্চ সিরিজের প্রথম তিন ওয়ানডেতে মুখোমুখি হবে টাইগার ইমার্জিং দল ও আইরিসরা। আর এর মধ্য দিয়েই শেষ হবে চট্টগ্রাম পর্বের খেলা।

চট্টগ্রাম পর্ব শেষে সিরিজ আসবে ঢাকায়। ১২, ১৪ মার্চ মিরপুর শের ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে গড়াবে সিরিজের চতুর্থ ও পঞ্চম ওয়ানডে। একই ভেন্যুতে টি-টোয়েন্টি ম্যাচ দুটি অনুষ্ঠিত হবে ১৭, ১৮ মার্চ। সিরিজ খেলে ১৯ মার্চ ঢাকা ছাড়বে অতিথিরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/এসএস

অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটার আয়ারল্যান্ড সিরিজ পাচ্ছে না প্রধান কোচ বাংলাদেশ ইমার্জিং দল বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড হেড কোচ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর