Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাকিবের ছুটি মঞ্জুর করেছে বিসিবি


১১ ফেব্রুয়ারি ২০২১ ১৭:২৫

যুক্তরাষ্ট্রে সন্তান সম্ভবা স্ত্রীর পাশে থাকতে কর্মস্থল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বরাবর আবেদন করেছিলেন সাকিব আল হাসান। তার আবেদনে সাড়া দিয়ে ছুটি মঞ্জুর করেছে টাইগার ক্রিকেট প্রশাসন। সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে আলোচনা সাপেক্ষেই তাকে ছুটি দেওয়া হয়েছে।

সাকিব যখন যুক্তরাষ্ট্রে অবস্থান করবেন তখন টিম বাংলাদেশ অবস্থান করবে নিউজিল্যান্ডে। কিউইদের বিপক্ষে তিনটি ওয়ানডে ও সমান সংখ্যক টি টোয়েন্টি খেলতে চলতি মাসের ২৩ তারিখে দেশ ছাড়ছে ৩৫ সদস্যের লাল সবুজের দল। কিন্তু পারিবারিক কারণে সেই বহরে থাকছেন না সাকিব, খেলছেন না আসন্ন এই সিরিজে। তবে নন্দিত এই অলরাউন্ডারকে এই সিরিজে পাওয়া না গেলেও এরপরের সিরিজগুলোতে পাওয়া যাবে বলে আশা করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম প্রাঙ্গনে সাংবাদিকদের একথা জানান বিসিবি’র ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান।

তিনি বলেন, ‘সে (সাকিব) তো ছুটির জন্য চিঠি দিয়েছে। নিউজিল্যান্ডের পরে ওকে পাব। আমরা বোর্ড সভাপতির সঙ্গে আলাপ করেছি। ওর ছুটিটা দিয়ে দিয়েছি।’

মাস দুয়েক আগে নিজের ফেরিফায়েড ফেসবুক পেইজে স্ত্রী উম্মে শিশিরের সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন সাকিব। যেখানে তাদের ঘরে তৃতীয় সন্তান আগমনের স্পষ্ট ইঙ্গিত ছিল। এরপর খোঁজ নিয়ে যায় সত্যিই তিনি তৃতীয় সন্তানের বাবা হতে চলেছেন।

ছবিটি ভাইরাল হওয়ার দিন কয়েক বাদেই সংবাদমাধ্যম জানতে পারে বাংলাদেশ নিউজিল্যান্ডে অবস্থানকালীন সাকিবের ঘরে নতুন অতিথি আসছে। ফলে সিরিজটি তার পক্ষে খেলা সম্ভবপর হয়ে উঠবে না। এই নিয়ে সংবাদ প্রচারিত হলে বিব্রত সাকিব বিস্ময় প্রকাশ করে বলেছিলেন, কীভাবে যে দলের ভেতরের কথা বাইরে যায়!’

টপ নিউজ বাংলাদেশ ক্রিকেট বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজ বিসিবি সাকিব আল হাসান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর