Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বেলের সমালোচনায় মোরিনহো

স্পোর্টস ডেস্ক
১৩ ফেব্রুয়ারি ২০২১ ১২:৫৬

চলতি মৌসুমের শুরুতেই রিয়াল মাদ্রিদ থেকে সাবেক ক্লাব টটেনহাম হটস্পার্সে এক মৌসুমের জন্য ধারে খেলতে যান গ্যারেথ বেল। তবে শুরুতেই নিজের সেরাতে ফেরার ইঙ্গিত দিলেও পরবর্তীতে বারবার ইনজুরিতে এবং ম্যাচ ফিটনেসের অভাবে এই ব্রিটিশ খেলোয়াড়ের ওপর বেশ ক্ষেপেছেন স্পেশাল ওয়ান মোরিনহো।

সম্প্রতি গ্যারেথ বেল তাঁর ব্যক্তিগত ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করে ইঙ্গিত দিয়েছেন এভারটনের বিপক্ষে খেলার জন্য পুরোপুরি ফিট ছিলেন বেল। আর তাতেই চটেছেন মোরিনহো।

বিজ্ঞাপন

গেল বুধবার এফএ কাপের পঞ্চম রাউন্ডে এভারটনের কাছে হেরে বাদ পড়েছে স্পার্স। আর ওই ম্যাচ শেষেই নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে বিতর্কিত এই পোস্ট করে বসেন বেল।  ওয়েলসের এই তারকা লিখেছিলেন দারুণ একটি অনুশীলন কাটালাম। তবে আমি গুডিসন পার্কের ম্যাচে বেঞ্চেও নেই।

তাঁর এমন বক্তব্যের পর মোরিনহো বলেন, বেলের বক্তব্য বানোয়াট। সে নিজেই এই ম্যাচে দলের সঙ্গে তাকে না নেওয়ার জন্য অনুরোধ জানিয়েছিল। এবং সে ওই সময় কোনো প্রকার ইনজুরিতেও ছিলেন না।

অর্থাৎ মোরিনহোর কথা অনুযায়ী সম্পূর্ণ ফিট থাকা স্বত্বেও বেল নিজেই এভারটনের বিপক্ষের ম্যাচ থেকে নিজের নাম প্রত্যাহার করে নেন। আর পরবর্তীতে দুষেছেন ক্লাবকে।

সারাবাংলা/এসএস

গ্যারেথ বেল জোসে মোরিনহো

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর