Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নাপোলির কাছে জুভেন্টাসের হার

স্পোর্টস ডেস্ক
১৪ ফেব্রুয়ারি ২০২১ ০৮:৫৯

সিরি আ’তে টানা তিন ম্যাচ জয়ের পর হারের স্বাদ পেল জুভেটাস। নাপোলির কাছে ১-০ গোলে পরাজিত হয়েছে সিরি আ চ্যাম্পিয়নরা। গোটা ম্যাচ জুড়ে ছিল জুভেন্টাসের আধিপত্য, তবে ম্যাচের দখল নিজেদের কাছে রেখেও কাঙ্খিত গোল আদায় করে নিতে পারেননি রোনালদোরা।

বল দখলে শুরু থেকে এগিয়ে থাকা ইউভেন্তুস ষষ্ঠ মিনিটে প্রথম লক্ষ্যে শট নেয়। দূর থেকে ক্রিস্টিয়ানো রোনালদোর শটে বল সহজেই ধরে ফেলেন গোলরক্ষক।

৩১তম মিনিটে পিছিয়ে পড়ে সফরকারীরা। স্পট কিকে নাপোলিকে এগিয়ে নেন লরেন্সো ইনসিনিয়ে। আমির রাহমানিকে জুভেন্টাস ডিফেন্ডার জর্জ কিয়েলিনি ফাউল করলে ভিএআরের সাহায্যে পেনাল্টির বাঁশি বাজান রেফারি।

দ্বিতীয়ার্ধের শুরুতে রোনালদোর প্রচেষ্টা রুখে দেন গোলরক্ষক। ৫৭তম মিনিটে ডি-বক্সের বাইরে থেকে ফেদেরিকো চিয়েসার শটও কর্নারের বিনিময়ে ঠেকান তিনি। গোটা ম্যাচ জুড়ে মুহুর্মুহ আক্রমণ করেও সমতায় ফিরতে পারেনি জুভে। তাই শেষ পর্যন্ত ওই ১-০ গোলের ব্যবধানের হার নিয়েই মাঠ ছাড়তে হয় জুভেদের।

এই জয়ে ২১ ম্যাচে ১৩ জয় ও এক ড্র আর ৭ হারে ৪০ পয়েন্ট নিয়ে চারে আছে নাপোলি। সমান ম্যাচে ৪২ পয়েন্ট নিয়ে তিনে জুভেন্টাস। এক ম্যাচ কম খেলে ৪৭ পয়েন্ট নিয়ে দুইয়ে ইন্টার মিলান আর ৪৯ পয়েন্ট নিয়ে শীর্ষে এসি মিলান।

সারাবাংলা/এসএস

ইতালিয়ান সিরি অ্যা ক্রিস্টিয়ানো রোনালদো জুভেন্টাসের হার নাপোলি বনাম জুভেন্টাস

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর