Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সবার প্রথমে ভ্যাকসিন নিলেন সৌম্য

স্পেশাল করেসপন্ডেন্ট
১৮ ফেব্রুয়ারি ২০২১ ১২:১২

আজ থেকে শুরু হয়েছে জাতীয় দলের ক্রিকেটারদের করোনা ভ্যাকসিনেশন কার্যক্রম। যেখানে সবার প্রথমে ভ্যাকসিন নিয়েছেন টপ অর্ডার ব্যাটসম্যান সৌম্য সরকার। সৌম্যর পরে দ্বিতীয় ক্রিকেটার হিসেবে ভ্যাকসিন নিয়েছেন তামিম ইকবাল। অপেক্ষায় আছেন তাসকিন আহমেদ, মেহেদী হাসান মিরাজ, নাসিম আহমেদ ও নাঈম শেখ।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০ টায় রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে এই কার্যক্রম শুরু হয়।

বিজ্ঞাপন

এর আগে সকাল দশটায় রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে গিয়ে দেখা যায় জাতীয় দলের হেড কোচ রাসেল ডমিঙ্গো, পেস বোলিং কোচ ওটিস গিবসন, ব্যাটিং কোচ জন লুইস, ফিজিও জুলিয়ান ক্যালেফাতে, ফিল্ডিং কোচ রায়ান কুক ও ট্রেনার নিকোলাস ট্রেভর লি ভ্যাকসিন নিতে হাসপাতালে প্রবেশ করছেন। তাদের সঙ্গে ছিলেন জাতীয় দলের দুই তরুণ সদস্য নাসুম আহমেদ ও নাঈম শেখ।

এরপর একে একে হাসপাতালে প্রবেশ করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের(বিসিবি) মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস, সিইও নিজাম উদ্দিন চৌধুরী সুজন, অপারেশন ম্যানেজার সাব্বির খান ও প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী।

তাদের সঙ্গে সৌম্য সরকারকে প্রবেশ করতে দেখা যায়। এরপর আসেন মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ ও তামিম ইকবাল। বাকি ২২ ক্রিকেটার পর্যাক্রমে আসবেন।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের দেয়া তথ্যমতে, আজ ও শনিবার শুধুই নিউজিল্যান্ডে সিরিজ খেলতে যাওয়া জাতীয় দলের ক্রিকেটারদের ভ্যাকসিন দেয়া হবে। দুই দিনে মোট ৩৬ ক্রিকেটারকে ভ্যাকসিনেশনের আওতায় আনা হবে।

আজকে টিকা গ্রহণ করছেন মোট ২৮ ক্রিকেটার। বাকিরা আগামী পরশু নিবেন। তবে কোনো ক্রিকেটার ভ্যাকসিন নিতে আগ্রহী নন এমন তথ্য এখনো পাওয়া যায়নি।

বিজ্ঞাপন

প্রসঙ্গত নিউজিল্যান্ডের বিপক্ষে তিনটি ওয়ানডে ও সসমান সংখ্যক টি-টোয়েন্টি খেলতে আগামী ২৪ ফেব্রুয়ারি দেশ ছাড়ছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল।

সারাবাংলা/এমআরএফ/এসএস

করোনা ভ্যাকসিন করোনার ভ্যাকসিন নিলেন জাতীয় ক্রিকেট দল টপ নিউজ বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সৌম্য সরকার

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর