Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

১০ হাজার সমর্থক ফিরিয়ে ইপিএল শেষের লক্ষ্য

স্পোর্টস ডেস্ক
১৩ মার্চ ২০২১ ০৯:৫৭

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের শুরুতে স্টেডিয়ামগুলোতে সমর্থকদের নিষিদ্ধ করে ইংলিশ প্রিমিয়ার লিগ কর্তৃপক্ষ। তবে এবার করোনা ভ্যাকসিন এবং ভাইরাস কিছুটা নিয়ন্ত্রণে আসার ফলে প্রিমিয়ার লিগ কর্তৃপক্ষ আশা করছেন চলতি ২০২০/২১ মৌসুমের শেষ দিকেই কিছু সংখ্যক সমর্থক মাঠে ফেরাতে পারবেন তারা।

ইংল্যান্ডে করোনাভাইরাসের প্রকোপ কিছুটা কমতে শুরু করেছে। সেই সঙ্গে সরকারের দৃঢ় ব্যবস্থাপনায় নিয়ন্ত্রণে আসতে শুরু করেছে মরণঘাতি এই ভাইরাস। আর সে কারণেই প্রিমিয়ার লিগ কর্তৃপক্ষ আশা করছেন মৌসুমের শেষ দুই রাউন্ডের খেলায় ১০ হাজার দর্শক মাঠে ফেরাতে পারবেন।

প্রিমিয়ার লিগের প্রধান নির্বাহি রিচার্ড মাস্টার্স বলেন, ‘আমরা আশা করছি শেষ দুই রাউন্ডের খেলায় ১০ হাজার করে দর্শক মাঠে ফেরাতে পারব। এর আগে অবশ্য আমাদের সরকারের নির্দেশনা মোতাবেক চলতে হবে। তবে সরকার যেভাবে সবকিছু নিয়ন্ত্রণ করছে তাতে করে আমরা আত্মবিশ্বাসী যে আমরা মাঠে দর্শক ফিরিয়ে মৌসুম শেষ করতে পারব।’

২০২০/২১ মৌসুমের ৩৭তম রাউন্ডের খেলা মাঠে গড়াবে ১৮-২০ মে এর ভেতর। আর মৌসুমের শেষ রাউন্ডের খেলা হবে ২৩ মে। এবারের ২০ দলের সবাই যেন মৌসুমের শেষে নিজের মাঠে দর্শক ফেরাতে পারে সেদিকটা নজরে রেখেই সূচি সাজিয়েছে প্রিমিয়ার লিগ কর্তৃপক্ষ।

মাস্টার্স আরও বলেন, ‘মৌসুমের শেষে এসে আমরা প্রায় ২ বিলিয়ন পাউন্ড লোকসানের দিকে এগোচ্ছি। মরণঘাতির কারণে আমরা বিজ্ঞাপনে লোকসান গুনেছি। আর এত লোকসানের মধ্যেও ক্লাবগুলো ঠিকই অর্থ প্রদান করে গেছে। তবে এবার আমরা আবারও দর্শক মাঠে ফেরানোর জন্য প্রস্তুত হচ্ছি। আর ক্লাবের লোকসানও কমানোর দিকে এগোচ্ছি।’

সারাবাংলা/এসএস

২০২০/২১ মৌসুম ইপিএল ইংলিশ প্রিমিয়ার লিগ দর্শক ফেরাতে চায় মাঠে দর্শক


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর