Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রতিপক্ষের আত্মঘাতী গোলে ম্যানচেস্টার ইউনাইটেডের জয়

স্পোর্টস ডেস্ক
১৫ মার্চ ২০২১ ০৮:২৯

ম্যানচেস্টার ডার্বিতেই সিটিকে হারানোর পর ফুরফুরে মেজাজেই আছে ম্যানচেস্টার ইউনাইটেড। ঘরের মাঠে ওয়েস্ট হামের বিপক্ষে দুর্দান্ত খেলেও গোলের দেখা মিলছিল না রেড ডেভিলসরা। তবে ওয়েস্ট হাম ডিফেন্ডার ডাওসনের আত্মঘাতী গোলে শেষ পর্যন্ত ১-০ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছেড়েছে ওলে গানার শোলশায়রের দল।

গোটা ম্যাচ জুড়েই ছিল রাশফোর্ড, ব্রুনো ফার্নান্দেজ, গ্রিনউডদের দাপট। বল দখলে রেখে ওয়েস্ট হামের রক্ষণে ভীতি ছড়ালো ম্যানচেস্টার ইউনাইটেড, তবে কিছুতেই গোলের দেখা মিলছিল না তাদের। শেষ পর্যন্ত ইউনাইটেডের আক্রমণভাগ পারেওনি দলকে একটি গোল এনে দিতে। তবে ঠিকই জয় নিয়েই মাঠ ছেড়েছে ব্রুনো-রাশফোর্ডোরা।

ম্যাচের শুরুটা অবশ্য কিছুটা অগোছালো ছিল দুই দলেরই। শুরুর দিকে গোলের কোনো সুযোগই তৈরি করতে পারেনি দুই দলের কেউই। ম্যাচের ২৫তম মিনিটে দুর্দান্ত আক্রমণে ডান প্রান্ত থেকে মেসন গ্রিনউডের দারুণ ক্রসে নেওয়া রাশফোর্ডের হেড লক্ষ্যভ্রষ্ট হয়।

এরপর ৩৭তম মিনিটে দ্রুত আক্রমণে উঠে দূর থেকে নেওয়া গ্রিনউডের শট ডানে ঝাঁপিয়ে পড়া গোলরক্ষক লুকাস ফাবিয়ানস্কির হাতে লেগে পোস্টে বাধা পায়। দুই মিনিট পর দূর্বল হেডে আবারও হতাশ করেন রাশফোর্ড। এভাবেই প্রথমার্ধ গোলশূন্য শেষ করে দুই দল।

তবে দ্বিতীয়ার্ধের অষ্টম মিনিটে ম্যাচে পার্থক্য গড়ে দেওয়া ভুল করে বসে ওয়েস্ট হামের রক্ষণভাগের খেলোয়াড় ডাওসন। ব্রুনো ফের্নান্দেসের কর্নার হেডে বিপদমুক্ত করতে গিয়ে নিজেদের জালে পাঠিয়ে দেন ডাওসন। ৭৭তম মিনিটে বাম প্রান্ত দিয়ে পাল্টা আক্রমণে উঠে নেওয়া গ্রিনউডের শট কাছের পোস্টে লেগে ফেরে। গোটা ম্যাচে লক্ষ্যে কোনো শটই রাখতে পারেনি ডেভিড ময়েসের ওয়েস্ট হাম।

এই জয়ে ২৯ ম্যাচে ১৬ জয় ও ৯ ড্র ও ৪ হারে ৫৭ পয়েন্ট নিয়ে দুইয়ে ইউনাইটেড। ২৮ ম্যাচে ১৪ জয় ও ছয় ড্রয়ে ৪৮ পয়েন্ট নিয়ে পাঁচে ওয়েস্ট হাম। ২৯ ম্যাচ খেলে তিন নম্বরে থাকা লেস্টার সিটির পয়েন্ট ৫৬। ৫১ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে চেলসি। আর দুর্দান্ত ফর্মে থাকা ম্যানচেস্টার সিটি ৩০ ম্যাচে ৭১ পয়েন্ট নিয়ে শীর্ষে।

সারাবাংলা/এসএস

২০২০/২১ মৌসুম ইপিএল ইংলিশ প্রিমিয়ার লিগ ম্যানচেস্টার ইউনাইটেড বনাম পার্টিজেন বেলগ্রেড ম্যানচেস্টার ইউনাইটেডের হার রেড ডেভিলস


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর