Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হাঁটুর চোটে মোসাদ্দেক, খেলতে পারছেন না প্রস্তুতি ম্যাচ


১৫ মার্চ ২০২১ ১৭:১৯

হাঁটুর ব্যথায় নিউজিল্যান্ড সফরে প্রথম প্রস্তুতি ম্যাচে খেলতে পারছেন না মোসাদ্দেক হোসেন সৈকত। তবে তাকে নিয়ে দুশ্চিন্তার কোনো কারণ আপাতত নেই। কেননা তিনি সেরে উঠছেন। বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট আশা করছে ডানেডিনে গিয়ে তিনি দলের অনুশীলনে যোগ দিবেন।

কুইন্সটাউনে বৃহস্পতিবার থেকে শুরু হওয়া ৫ দিনের প্রস্তুতি ক্যাম্পের প্রথম দিনের ফিল্ডিং অনুশীলনের সময় হাঁটুতে চোট পান বাংলাদেশ দলের ব্যাটিং অলরাউন্ডার মোসাদ্দেক। এরপর তাকে টিম হোটেলেই থাকার পরামর্শ দেয় বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট। গতকাল তাকে একটি ইনজেকশনও দেওয়া হয়েছে। তবে এখনো তার হাঁটুতে কোন স্ক্যান বা এক্সরে করানো হয়নি।

আর এখানেই স্বস্তি খুঁজে পাচ্ছেন সফরে বাংলাদেশ দলের নির্বাচক হাবিবুল বাশার। তার মতে যেহেতু এখনও হাঁটুতে কোন স্ক্যান করানো হয়নি তাহলে ধরে নেওয়াই যায়, চোট ততটা গুরুতর নয়। স্রেফ বিশ্রাম নিলেই হবে।

সোমবার (১৪ মার্চ) নিউজিল্যান্ড থেকে মুঠোফোনে সারাবাংলাকে তিনি একথা জানান।

হাবিবুল বাশার বলেন, ‘ও প্রথম দিনের অনুশীলনে হাঁটুতে চোট পেয়েছিল। এরপর থেকে হোটেলেই বিশ্রামে আছে। গতকাল একটি ইনজেকশন ওকে দেওয়া হয়েছে। যতটুকু জানি ওর হাঁটুতে কোন স্ক্যান বা এক্সরে করা হয়নি। সেটা হয়নি তাহলে তো কিছুটা স্বস্তির খবরই কেননা চোট গুরুতর হলে অবশ্যই ওকে স্ক্যান বা এক্সরে করানো হতো। আশা করছি ডানেডিনে গিয়ে ও অনুশীলন শুরু করতে পারবে।’

নিউজিল্যান্ড সফরে আগামীকাল নিজেদের মধ্যে বিভক্ত হয়ে প্রথম প্রস্তুতি ম্যাচ খেলছে টিম বাংলাদেশ। যেখানে তামিম একাদশের মুখোমুখি হবে নাজমুল একাদশ। কুইন্সটাউনে ম্যাচটি শুরু হবে স্থানীয় সময় সকাল ১১টায়।

বাংলাদেশ ক্রিকেট বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজ মোসাদ্দেক হোসেন সৈকত


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর