Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফিরে যাচ্ছে ‘সবহারা’ আইরিশরা

স্পেশাল করেসপন্ডেন্ট
১৬ মার্চ ২০২১ ১৬:৫৩

বাংলাদেশ সফরে ছয় ম্যাচের সবকটিতেই জয়শূণ্য থেকে দেশের বিমান ধরছে আয়ারল্যান্ড উলভস বা আয়ারল্যান্ড ‘এ’ দল। বুধবার (১৭ মার্চ) সকাল ৬টা ৫৫ মিনিটে টার্কিশ এয়ারলাইন্স যোগে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর ছেড়ে যাবে সফরকারিরা।

মঙ্গলবার (১৬ মার্চ) বাংলাদেশ ক্রিকেট বোর্ডের একটি সূত্র সারাবাংলাকে এখবর নিশ্চিত করেছে।

বাংলাদেশ ইমার্জিং দলের বিপক্ষে একটি চার দিনের ম্যাচ, পাঁচটি ওয়ানডে ও দুটি টি-টোয়েন্টি খেলতে গত মাসের ১৮ তারিখে বাংলাদেশে এসেছিল আইরিশ দলটি। সিরিজের শুরুটা হয়েছিল চট্টগ্রাম থেকে। বন্দরনগরীর জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দুই দল খেলেছে একটি চার দিনের ম্যাচ ও ৫টি ওয়ানডে।

প্রথম ওয়ানডেতে ম্যাচের ৩০ ওভার শেষে এক আইরিশ ক্রিকেটার করোনা পজিটিভ হওয়ার খবর নিশ্চিত হলে ম্যাচটি তখনই পরিত্যাক্ত ঘোষণা করা হয়। পরের দুটি ওয়ানডে অবশ্য দাপুটে জয়েই নিজেদের করে নেয় স্বাগতিক বাংলাদেশ। এরপর সিরিজ আসে ঢাকায় যেখানে দুটি ওয়ানডেতেই দাপট দেখিয়ে ৪-০ সিরিজ জেতে স্বাগতিক বাংলাদেশ।

গেল ১৪ মার্চ সিরিজের শেষ ওয়ানডে’র দিন হুট করেই চাউর হয়, টি-টোয়েন্টি সিরিজে আইরিশরা দুটি ম্যাচ খেলছে না। বিদেশ ফেরতদের জন্য আয়ারল্যান্ডে ১৪ দিনের বাধ্যতামূলক কোয়ারেনটাইনের নিয়ম নতুন করে কার্যকর হচ্ছে বিধায় সিরিজ অসমাপ্ত রেখে ১৭ মার্চ সফরকারিদের দেশে ফেরার সকল ব্যবস্থা চূড়ান্ত হয়ে যায়।

আগের সূচি অনুযায়ী ১৮ মার্চ দ্বিতীয় টি-টোয়েন্টি খেলে দেশে ফেরার কথা ছিল আয়ারল্যান্ড উলভসের। আর ১৯ মার্চ ছিল দলটির ফিরতি ফ্লাইট।

সারাবাংলা/এমআরএফ/এসএস

আয়ারল্যান্ডে ফিরছে টি-টোয়েন্টিতে হার ফিরে যাচ্ছে আয়ারল্যান্ড বাংলাদেশ ইমার্জিং দল-আয়ারল্যান্ড উলভস বাংলাদেশের কাছে হার

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর