Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি খেলবেন না তামিম


১৮ মার্চ ২০২১ ১৫:৫৭

ব্যক্তিগত কারণে নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের টি-টোয়েন্টিতে খেলেবেন না বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। ওয়ানডে সিরিজ খেলেই দেশে ফিরবেন টি টোয়েন্টি ফর্মেটে দেশের সফলতম এই ব্যাটসম্যান।

বিষয়টি নিয়ে নিউজিল্যান্ডে যাওয়ার আগেই টিম ম্যানেজমেন্টের সঙ্গে কথা বলেছেন তামিম এবং টিম ম্যানেজমেন্ট তাতে আপত্তি করেনি।

বৃহস্পতিবার (১৮ মার্চ) ডানেডিন থেকে ভার্চুয়াল সভায় সাংবাদিকদের একথা জানালেন তামিম নিজেই।

তামিম বলেন, ‘ টি-টোয়েন্টি সিরিজে দলের জন্য শুভ কামনা থাকবে। দুর্ভাগ্যজনকভাবে আমি খেলতে পারব না, ব্যক্তিগত কারণে এই সিরিজে থাকবো না। নিউজিল্যান্ডে আসার আগেই প্রধান কোচ ও নির্বাচকদের আমি জানিয়েছি এই কথা। ওয়ানডে খেলে দেশে ফিরে যাব। তবে দল অবশ্যই টি-টোয়েন্টি সিরিজেও ভালো করবে বলে আমি আশাবাদী।’

নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের তিন ম্যাচ ওয়ানডে সিরিজের শুরু হবে আগামী শনিবার (২০ মার্চ)। ওয়ানডে সিরিজ শেষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে আগামী ২৮ মার্চ, শেষ হবে ১ এপ্রিল।

বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যকার চলমান সিরিজটি বাংলাদেশের দর্শকদের জন্য সরাসরি সম্প্রচার করছে জিটিভি এবং দেশের বহুল পরিচিত অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোল। ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের সবগুলো ম্যাচ র‍্যাবিটহোলের ওয়েবসাইটের সঙ্গে সঙ্গে দেখা যাচ্ছে ইউটিউবেও। র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com এবং ইউটিউব চ্যানেলেও প্রত্যেকটি ম্যাচ দেখা যাচ্ছে বিনামূল্যেই।

টপ নিউজ তামিম ইকবাল বাংলাদেশ ক্রিকেট বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর