Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

খেললে টপ অর্ডারেই খেলবেন সৌম্য


১৮ মার্চ ২০২১ ১৮:৩৭

সৌম্য সরকার টপ অর্ডার ব্যাটসম্যান হিসেবেই পরিচিত। রঙিন পোশাকের ক্রিকেটে তো অবশ্যই, অনেক সময় সাদা পোশাকের ক্রিকেটেও টপ অর্ডারে ব্যাটিং করেন বাঁহাতি তরুণ। কিন্তু ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের আগে জানা গেল, সৌম্যর ভুমিকা পাল্টে যাচ্ছে! টপ অর্ডারে টানা ব্যর্থ সৌম্যকে সাত-আট নম্বরে খেলিয়ে ফিনিশার হিসেবে গড়ে তোলার চেষ্টা করা হবে। ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল নিজেই জানিয়েছিলেন কথাটা। তবে আপাতত সেই চেষ্টার যে সমাপ্তি ঘটছে সেটাও জানালেন তামিমই।

বিজ্ঞাপন

শনিবার (২০ মার্চ) ভোরে নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচটা খেলতে নামবে বাংলাদেশ। তার আগে আজ ভার্চুয়াল সংবাদ সম্মেলনে অংশ নিয়েছিলেন ওয়ানডে অধিনায়ক তামিম। স্বাভাবিকভাবেই উঠল সৌম্য প্রসঙ্গ।

সৌম্যকে নিচের দিকেই খেলানো হবে কিনা এমন প্রশ্নে তামিম বলেন, ‘সৌম্য সরকারকে নিয়ে… যদি সুযোগ হয় এবং আমরা যদি ওকে একাদশে বিবেচনা করি, আশা করি ওপরের দিকেই খেলবে ও।’

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজে সফল হতে পারেননি নিচের দিকে খেলা সৌম্য। দুই ম্যাচে ব্যাটিংয়ের সুযোগই পাননি। যেটিতে পেয়েছিলেন তাতে রান করেছেন মাত্র ৭।

বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যকার চলমান সিরিজটি বাংলাদেশের দর্শকদের জন্য সরাসরি সম্প্রচার করছে জিটিভি এবং দেশের বহুল পরিচিত অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোল। ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের সবগুলো ম্যাচ র‍্যাবিটহোলের ওয়েবসাইটের সঙ্গে সঙ্গে দেখা যাচ্ছে ইউটিউবেও। র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com এবং ইউটিউব চ্যানেলেও প্রত্যেকটি ম্যাচ দেখা যাচ্ছে বিনামূল্যেই।

তামিম ইকবাল বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজ সৌম্য সরকার

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর