Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টস জিতে আবারও বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠাল কিউইরা

স্পোর্টস ডেস্ক
২৩ মার্চ ২০২১ ০৬:৩৮

নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে ৮ উইকেটে হেরেছে বাংলাদেশ। আর সিরিজের দ্বিতীয় ওয়ানডে ক্রাইস্টচার্চে মাঠে গড়াবে কিছুক্ষণ পরই। দ্বিতীয় ম্যাচে টস হেরে প্রথমে ব্যাট করবে বাংলাদেশ দল।

ক্রাইস্টচার্চে দ্বিতীয় ওয়ানডেতে টস জয়ী কিউই অধিনায়ক টম লাথাম টাইগারদের ব্যাট করতে পাঠান।

নিউজিল্যান্ড দলে আগে থেকেই নেই কেন উইলিয়ামসন ও রস টেলর। অভিজ্ঞ এ দুই ক্রিকেটারকে ছাড়া ২০১৪ সালের অক্টোবরের পর ডানেডিনে খেলল সর্বশেষ ওয়ানডে। তবে সেখানে কিউই পেসারদের দাপটে টিকতে পারেনি টিম টাইগার্স। মাত্র ১৩১ রানে গুটিয়ে যায় বাংলাদেশ দল। জবাবে মাত্র ২১ ওভারে ২ উইকেট হারিয়ে জয় তুলে নেয় স্বাগতিকরা। আর তিন ম্যাচের সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে যায়।

নিউজিল্যান্ডে কিউইদের বিপক্ষে এর আগে কখনোই জিতেনি বাংলাদেশ। ২৭ ম্যাচ খেলে হারতে হয়েছে প্রতিটিতেই।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদি হাসান মিরাজ, মেহেদি হাসান, মোস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন এবং তাসকিন আহমেদ।

নিউজিল্যান্ডের সম্ভাব্য একাদশ: মার্টিন গাপটিল, হেনরি নিকোলস, ডেভন কনওয়ে, টম লাথাম (অধি, উইকেটরক্ষক), উইল ইয়ং, জেমস নিশাম, ড্র্যায়েল মিচেল, মিচেল স্যান্টনার, ম্যাট হেনরি, কাইল জেমিসন এবং ট্রেন্ট বোল্ট।

বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যকার চলমান সিরিজটি বাংলাদেশের দর্শকদের জন্য সরাসরি সম্প্রচার করছে জিটিভি এবং দেশের বহুল পরিচিত অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোল। ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের সবগুলো ম্যাচ র‍্যাবিটহোলের ওয়েবসাইটের সঙ্গে সঙ্গে দেখা যাচ্ছে ইউটিউবেও। র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com এবং ইউটিউব চ্যানেলেও প্রত্যেকটি ম্যাচ দেখা যাচ্ছে বিনামূল্যেই।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

ওয়ানডে সিরিজ টপ নিউজ টস দ্বিতীয় ওয়ানডে নিউজিল্যান্ড বনাম বাংলাদেশ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর