Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ক্রাইস্টচার্চের টাইগার একাদশে এক পরিবর্তন

স্পোর্টস ডেস্ক
২৩ মার্চ ২০২১ ০৬:৪২

নিউজিল্যান্ড সফরের তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে ৮ উইকেটের ব্যবধানে হেরেছিল বাংলাদেশ। আর দুদিন পর ক্রাইস্টচার্চে দ্বিতীয় ওয়ানডেতে টাইগারদের একাদশে এসেছে এক পরিবর্তন। তিন পেসার নিয়ে সাজানো টাইগারদের বোলিং আক্রমন বিভাগ থেকে বাদ পড়েছেন তরুণ হাসান মাহমুদ। আর তার বদলি হিসেবে এদিন দলে সুযোগ পেয়েছেন মোহাম্মদ সাইফউদ্দিন।

এদিকে পেস আক্রমণে বাংলাদেশকে সামনে থেকে নেতৃত্ব দিবেন মোস্তাফিজুর রহমান। তাকে সঙ্গ দিতে আছেন তাসকিন আহমেদ ও মোহাম্মদ সাইদউদ্দিন। তবে প্রথম ওয়ানডের একাদশে কোনো পরিবর্তন আসেনি নিউজিল্যান্ডের।

বিজ্ঞাপন

এর আগে সোমবার (২৩ মার্চ) ক্রাইস্টচার্চে সফরকারি বাংলাদেশের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় স্বাগতিক নিউজিল্যান্ড।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন কুমার দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ, মেহেদি হাসান, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান এবং মোহাম্মদ সাইফউদ্দিন

নিউজিল্যান্ড একাদশ: মার্টিন গাপটিল, হেনরি নিকোলস, ডেভন কনওয়ে, উইল ইয়াং, টম ল্যাথাম (অধিনায়ক), জিমি নিশাম, ড্যারিল মিচেল, মিচেল স্যান্টনার, কাইল জেমিসন, ট্রেন্ট বোল্ট, ম্যাট হেনরি।

বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যকার চলমান সিরিজটি বাংলাদেশের দর্শকদের জন্য সরাসরি সম্প্রচার করছে জিটিভি এবং দেশের বহুল পরিচিত অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোল। ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের সবগুলো ম্যাচ র‍্যাবিটহোলের ওয়েবসাইটের সঙ্গে সঙ্গে দেখা যাচ্ছে ইউটিউবেও। র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com এবং ইউটিউব চ্যানেলেও প্রত্যেকটি ম্যাচ দেখা যাচ্ছে বিনামূল্যেই।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

টপ নিউজ টাইগারদের একাদশ দ্বিতীয় ওয়ানডে নিউজিল্যান্ড বনাম বাংলাদেশ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর