Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মেহেদির ঘূর্ণিতে কিউই টপ অর্ডারে ধস

স্পোর্টস ডেস্ক
২৩ মার্চ ২০২১ ১২:৩২

ইনিংসের ৯ম ওভারেই অধিনায়ক তামিম বল তুলে দিলেন এক ম্যাচ আগে অভিষেক হওয়া তরুণ মেহেদি হাসানের হাতে। আর অধিনায়কের বিশ্বাসের প্রতিদানও দিলেন মেহেদি।

প্রথম ওভারের প্রথম বল লেংথে ফেললে আর হেনরি নিকোলস কভারে ড্রাইভ করলেন। পরের বলে ফ্লাইট ডেলিভারিতে ব্যাটসম্যানকে এগিয়ে এসে খেলতে বাধ্য করলেন মেহেদি। এবারে তৃতীয় বল কিছুটা স্লোয়ার মারলেন মেহেদি। লেংথে বলে মেহেদিকে ড্রাইভ করতে গিয়ে বোল্ড হলেন হেনরি নিকোলস। ওভারের পরের তিন বল ডট দিলে উইকেটসহ মেডেন দেন মেহেদি।

বিজ্ঞাপন

নিউজিল্যান্ড দলীয় ৪৩ রানে হারাল দ্বিতীয় উইকেট। হেনরি নিকোলস একটি চারে ১৮ বলে ১৩ রানে ফিরলেন ড্রেসিংরুমে।

এক ওভার পর বল হাতে আবারও মেহেদি। প্রথম দুই বলে দুটি সিঙ্গেল, পরের দুই বল ডট দিলেন উইল ইয়ং। পঞ্চম বলে মেহেদির বলে সুইপ করতে গিয়ে বোল্ড হন ইয়ং। আর মেহেদির ঝুলিতে ওঠে দ্বিতীয় উইকেট। আউট হওয়ার আগে ইয়ং ৭ বলে মাত্র ১ রান করেন। আর কিউইরা হারায় দলীয় ৫৩ রানে তিন উইকেট।

বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যকার চলমান সিরিজটি বাংলাদেশের দর্শকদের জন্য সরাসরি সম্প্রচার করছে জিটিভি এবং দেশের বহুল পরিচিত অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোল। ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের সবগুলো ম্যাচ র‍্যাবিটহোলের ওয়েবসাইটের সঙ্গে সঙ্গে দেখা যাচ্ছে ইউটিউবেও। র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com এবং ইউটিউব চ্যানেলেও প্রত্যেকটি ম্যাচ দেখা যাচ্ছে বিনামূল্যেই।

সারাবাংলা/এসএস

কিউই টপ অর্ডার দ্বিতীয় ওয়ানডে বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড মেহেদি হাসান

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর