Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আইপিএল খেলতে বাংলাদেশ সিরিজে নেই উইলিয়ামস-বোল্টরা


২৩ মার্চ ২০২১ ১৭:১৭

বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের জন্য চূড়ান্ত দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। ওয়ানডে সিরিজের মতো টি-টোয়েন্টিতেও নেই নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসন। তার অনুপস্থিতিতে টি-টোয়েন্টি সিরিজে কিউইদের নেতৃত্ব দিবেন অভিজ্ঞ পেসার টিম সাউদি।

কনুইয়ের চোটের কারণে বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজে খেলছেন না উইলিয়ামসন। অবশ্য টি-টোয়েন্টি সিরিজ শুরুর আগেই সেরে উঠার কথা তার। তবুও বিশ্রাম দেওয়া হয়েছে উইলিয়ামসনকে। সামনেই আইপিএল, তারপর ভারতের মাটিতে টি-টোয়েন্টি বিশ্বকাপ বলে এবারের আইপিএলকে বাড়তি গুরুত্ব দিচ্ছেন অনেকে। মূলত সেই কারণেই উইলিয়ামসনসহ বেশ কয়েকজন নিয়মিত ক্রিকেটারকে বাংলাদেশ সিরিজের দলে রাখেনি নিউজিল্যান্ড। নিয়মিতদের মধ্যে উইলিয়ামস ছাড়া যাদের দলে রাখা হয়নি তারা হলেন- ট্রেন্ট বোল্ট, মিচেল স্যান্টনার, কাইল জেমিসন, জেমি নিশাম ও টিম সেইফার্ট।

বিজ্ঞাপন

একঝাঁক তারকার অনুপস্থিতিতে প্রথমবার দলে ডাক পেয়েছেন ফিন অ্যালেন এবং উইল ইয়াং। দলে ফিরেছেন দুই গতি তারকা লকি ফার্গুসন ও অ্যাডাম মিলনে। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটি শুরু হবে মার্চের ২৮ তারিখে, হ্যামিল্টনে। নেপিয়ারে সিরিজের দ্বিতীয় ম্যাচ মাঠে গড়াবে ৩০ মার্চ। অকল্যান্ডে এপ্রিলের প্রথম দিনে মাঠে গড়াবে তৃতীয় টি-টোয়েন্টি।

বাংলাদেশের বিপক্ষে নিউজিল্যান্ডের টি-টোয়েন্টি দল: টিম সাউদি (অধিনায়ক), ফিন অ্যালেন, টড অ্যাস্টল, হ্যামিশ বেনেট, মার্ক চ্যাপম্যান, ডেভন কনওয়ে (উইকেটরক্ষক), লকি ফার্গুসন, মার্টিন গাপটিল, অ্যাডাম মিলনে, ড্যারেল মিচেল, গ্লেন ফিলিপস, ইশ সোধি ও উইল ইয়াং।

বিজ্ঞাপন

বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যকার চলমান সিরিজটি বাংলাদেশের দর্শকদের জন্য সরাসরি সম্প্রচার করছে জিটিভি এবং দেশের বহুল পরিচিত অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোল। ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের সবগুলো ম্যাচ র‍্যাবিটহোলের ওয়েবসাইটের সঙ্গে সঙ্গে দেখা যাচ্ছে ইউটিউবেও। র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com এবং ইউটিউব চ্যানেলেও প্রত্যেকটি ম্যাচ দেখা যাচ্ছে বিনামূল্যেই।

কেন উইলিয়ামসন টিম সাউদি বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজ

বিজ্ঞাপন
সর্বশেষ

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

সম্পর্কিত খবর