Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভালো আছেন মোস্তাফিজ


২৩ মার্চ ২০২১ ১৭:৩৮

নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে বোলিংয়ের সময় কাফ মাসলে টান লেগেছিল মোস্তাফিজুর রহমানের। ফলে সাথে সাথে মাঠ থেকে বেরিয়ে যান এই টাইগার পেসার। তবে ভালো খবর হলো, তার চোট গুরুতর নয়। ফলে সিরিজের শেষ ওয়ানডেতেও তাকে দেখা যাবে।

বাংলাদেশের বোলিং ইনিংসের ৪৮তম ওভারের কথা। ড্যারিল মিচেলকে ওভারের তৃতীয় বলটি করেই দেখা যায় মাঠ থেকে বেরিয়ে যাচ্ছেন ‘দ্য ফিজ’। তার বদলি হিসেবে ওভারের বাকি তিনটি বল করে দেন সৌম্য সরকার। তাৎক্ষনিকভাবে অনেকেই ধরে নিয়েছিলেন বুঝি সিরিজ শেষ হয়ে গেল বাঁহাতি এই পেসারের। টাইগার শিবিরেও তাতে চিন্তার উদ্রেক হয়েছিল। কিন্তু বাংলাদেশ দলের দলপতি তামিম ইকবাল জানালেন, তিনি ভালো আছেন এবং তামিম আশা করছেন ওয়েলিংটনে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতেও তিনি বল হাতে নামতে পারবেন।

মঙ্গলবার (২৩ মার্চ) ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে এসে তামিম একথা জানান।

তিনি বলেন, ‘মোস্তাফিজের কাফ মাসলে একটু টান লেগেছিল। যে কারণে ও মাঠ থেকে উঠে গেল। পরে ওর সাথে দেখা হয়েছে, কথাও হয়েছে। সে ভালো আছে, আমার মনে হয় সে তৃতীয় ম্যাচে খেলবে।’

কিউদের বিপক্ষে ডানেডিনে সিরিজের প্রথম ওয়ানডেতে উইকেটশূন্য থাকলেও হ্যাগলি ওভালে দ্বিতীয় ম্যাচে এসে ঠিকই উইকেটের দেখা পেয়েছেন মোস্তাফিজ। প্রথমেই ব্যক্তিগত ২০ রানে ফিরিয়ে দেন ভয়ংকর মার্টিন গাপটিলকে। তার দ্বিতীয় শিকার ছিল জিমি নিশাম। ব্যক্তিগত ৩০ রানে তাকে তুলে দেন সৌম্য সরকারের হাতে।

৮.৩ ওভারে ৬২ রানের বিনিময়ে এই দুটি উইকেটের দেখা পেয়েছেন ফিজ।

বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যকার চলমান সিরিজটি বাংলাদেশের দর্শকদের জন্য সরাসরি সম্প্রচার করছে জিটিভি এবং দেশের বহুল পরিচিত অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোল। ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের সবগুলো ম্যাচ র‍্যাবিটহোলের ওয়েবসাইটের সঙ্গে সঙ্গে দেখা যাচ্ছে ইউটিউবেও। র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com এবং ইউটিউব চ্যানেলেও প্রত্যেকটি ম্যাচ দেখা যাচ্ছে বিনামূল্যেই।

তামিম ইকবাল বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজ মোস্তাফিজুর রহমান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর