Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফিরেছেন রুবেল, দুই দলেই একটি করে পরিবর্তন

স্পোর্টস ডেস্ক
২৬ মার্চ ২০২১ ০৩:৪৫

নিউজিল্যান্ড সফরের তিন ম্যাচ সিরিজের প্রথম দুই ওয়ানডেতে হেরে সিরিজ ইতোমধ্যেই হাতছাড়া হয়েছে বাংলাদেশের। আর সিরিজের শেষ ম্যাচে ওয়েলিংটনে একটু পরেই মাঠে নামছে দুই দল। টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন কিউই অধিনায়ক টম লাথাম। দুই দলেই এদিন এসেছে একটি করে পরিবর্তন।

এদিকে পেস আক্রমণে টাইগারদের এসেছে এক পরিবর্তন। পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিনের বদলি দলে ফিরেছেন রুবেল হোসেন। এদিন পেস অ্যাটাকের নেতৃত্ব দিবেন মোস্তাফিজুর রহমান। তাকে সঙ্গ দিতে আছেন তাসকিন আহমেদ ও রুবেল হোসেন।

অন্যদিকে ইনজুরি কাটিয়ে সিরিজের শেষ ম্যাচে মাঠে ফিরেছেন নিউজিল্যান্ডের অভিজ্ঞ ব্যাটসম্যান রস টেইলর। হ্যামস্ট্রিংয়ের চোটের কারণে সিরিজের প্রথম দুই ম্যাচে খেলেননি রস টেইলর।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন কুমার দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ, মেহেদি হাসান, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান এবং রুবেল হোসেন

নিউজিল্যান্ড একাদশ: মার্টিন গাপটিল, হেনরি নিকোলস, ডেভন কনওয়ে, রস টেইলর, টম ল্যাথাম (অধিনায়ক), জিমি নিশাম, ড্যারিল মিচেল, মিচেল স্যান্টনার, কাইল জেমিসন, ট্রেন্ট বোল্ট, ম্যাট হেনরি।

বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যকার চলমান সিরিজটি বাংলাদেশের দর্শকদের জন্য সরাসরি সম্প্রচার করছে জিটিভি এবং দেশের বহুল পরিচিত অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোল। ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের সবগুলো ম্যাচ র‍্যাবিটহোলের ওয়েবসাইটের সঙ্গে সঙ্গে দেখা যাচ্ছে ইউটিউবেও। র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com এবং ইউটিউব চ্যানেলেও প্রত্যেকটি ম্যাচ দেখা যাচ্ছে বিনামূল্যেই।

সারাবাংলা/এসএস

ওয়ানডে সিরিজ তৃতীয় ওয়ানডে দলে পরিবর্তন নিউজিল্যান্ড বনাম বাংলাদেশ বাংলাদেশ দলে পরিবর্তন শেষ ওয়ানডে


বিজ্ঞাপন
সর্বশেষ

এখনো সালমানকে মিস করেন মৌসুমী
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৩

সালমান শাহ্‌কে হারানোর ২৮ বছর
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৪৪

সম্পর্কিত খবর