Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শেষ ওয়ানডেতে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত কিউইদের

স্পোর্টস ডেস্ক
২৬ মার্চ ২০২১ ০৩:৩৫

নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের প্রথম দুটি ওয়ানডেতে হেরে ইতোমধ্যেই সিরিজ হারিয়েছে টাইগাররা। ওয়েলিংটনে সিরিজের শেষ ম্যাচ হোয়াইটওয়াশ এড়াতে কিছুক্ষণ পর মাঠে নামবে বাংলাদেশ দল। সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে টস হেরে প্রথমে ফিল্ডিং করবে বাংলাদেশ।

ওয়েলিংটনে তৃতীয় ওয়ানডেতে টস জিতে কিউই অধিনায়ক টম লাথাম প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন।

সিরিজের প্রথমে ম্যাচে ডানেডিনে কিউই পেসারদের দাপটে টিকতে পারেনি টিম টাইগার্স। মাত্র ১৩১ রানে গুটিয়ে যায় বাংলাদেশ দল। জবাবে মাত্র ২১ ওভারে ২ উইকেট হারিয়ে জয় তুলে নেয় স্বাগতিকরা। আর তিন ম্যাচের সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে যায়।

ডানেডিন থেকে সিরিজ গড়ায় ক্রাইস্টচার্চে, সেখানে টাইগার ব্যাটসম্যানরা ঘুরে দাঁড়ালেও শেষ পর্যন্ত কিউই অধিনায়ক টম লাথামের দুর্দান্ত সেঞ্চুরিতে ম্যাচ জিতে নেয় ৫ উইকেটের ব্যবধানে। আর সেই সঙ্গে সিরিজটাও নিশ্চিত করে কিউইরা।

নিউজিল্যান্ডে কিউইদের বিপক্ষে এর আগে কখনোই জিতেনি বাংলাদেশ। ২৮ ম্যাচ খেলে হারতে হয়েছে প্রতিটিতেই।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন কুমার দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ, মেহেদি হাসান, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান এবং রুবেল হোসেন

নিউজিল্যান্ড একাদশ: মার্টিন গাপটিল, হেনরি নিকোলস, ডেভন কনওয়ে, রস টেইলর, টম ল্যাথাম (অধিনায়ক), জিমি নিশাম, ড্যারিল মিচেল, মিচেল স্যান্টনার, কাইল জেমিসন, ট্রেন্ট বোল্ট, ম্যাট হেনরি।

বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যকার চলমান সিরিজটি বাংলাদেশের দর্শকদের জন্য সরাসরি সম্প্রচার করছে জিটিভি এবং দেশের বহুল পরিচিত অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোল। ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের সবগুলো ম্যাচ র‍্যাবিটহোলের ওয়েবসাইটের সঙ্গে সঙ্গে দেখা যাচ্ছে ইউটিউবেও। র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com এবং ইউটিউব চ্যানেলেও প্রত্যেকটি ম্যাচ দেখা যাচ্ছে বিনামূল্যেই।

সারাবাংলা/এসএস

ওয়ানডে সিরিজ টপ নিউজ টস তৃতীয় ওয়ানডে নিউজিল্যান্ড বনাম বাংলাদেশ


বিজ্ঞাপন
সর্বশেষ

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর