Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মোদিকে স্বাগত জানালেন সাকিব-সালমারা


২৬ মার্চ ২০২১ ১৮:১২

স্বাধীণতার সুবর্ণজয়ন্তী ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর অনুষ্ঠানে যোগ দিতে বাংলাদেশে অবস্থান করছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সফররত ভারতীয় প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেছেন বাংলাদেশ ক্রিকেটের বড় তারকা মাশরাফি বিন মোর্তজা, সাকিব আল হাসান, নারী ক্রিকেট দলের অধিনায়ক সালমা খাতুন ও পেসার জাহানারা আলম।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমন্ত্রণে আজ সকালে ঢাকায় এসে পৌঁছেছেন মোদি। তারপর বিভিন্ন ক্ষেত্রে সাফল্য অর্জনকারী বাংলাদেশি তরুণদের সঙ্গে দেখা করেন ভারতীয় প্রধানমন্ত্রী। সেখানেই অন্যদের সঙ্গে উপস্থিত ছিলেন সাকিব-মাশরাফি। আরও উপস্থিত ছিলেন- নারী ক্রিকেট দলের অধিনায়ক সালমা খাতুন, জাহানারা আলম, অভিনেত্রী জয়া আহসান, নুসরাত ফারিয়া, চিত্র পরিচালক রেদোয়ান রনি, সংগীত তারকা শারমিন সুলতানা সুমি প্রমুখ।

বিজ্ঞাপন

নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করে নিজের অনুভূতির কথা জানাতে ভারতীয় বার্তা সংস্থা এএনআইয়’কে সাকিব আল হাসান বলেছেন, ‘আমি সত্যিই ভারতের প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করে সম্মানিত বোধ করছি। বাংলাদেশে তাঁর এই সফরে লাভবান হবে বাংলাদেশ, ভারত দুই দেশই। তিনি ভারতকে যেভাবে নেতৃত্ব দিচ্ছেন, সেটি দুর্দান্ত। আমি মনে করি তাঁর নেতৃত্বে ভারত আরও সমৃদ্ধি অর্জন করবে। আমি আশা করি বাংলাদেশের সঙ্গে ভারতের সম্পর্ক দিনে দিনে আরও উন্নত হবে।’

উল্লেখ্য, সফরসূচি অনুযায়ী আগামীকাল শনিবার (২৭ মার্চ) ভারতে ফিরে যাওয়ার কথা রয়েছে নরেন্দ্র মোদির।

বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যকার চলমান সিরিজটি বাংলাদেশের দর্শকদের জন্য সরাসরি সম্প্রচার করছে জিটিভি এবং দেশের বহুল পরিচিত অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোল। ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের সবগুলো ম্যাচ র‍্যাবিটহোলের ওয়েবসাইটের সঙ্গে সঙ্গে দেখা যাচ্ছে ইউটিউবেও। র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com এবং ইউটিউব চ্যানেলেও প্রত্যেকটি ম্যাচ দেখা যাচ্ছে বিনামূল্যেই।

বিজ্ঞাপন

জন্মশতবার্ষিকী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মাশরাফি বিন মোর্তজা সাকিব আল হাসান

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর