Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আইপিএল খেলতে একদিন আগেই দেশ ছাড়লেন সাকিব

স্পেশাল করেসপন্ডেন্ট
২৭ মার্চ ২০২১ ১৪:০১

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলের এবারের আসরে খেলতে দেশ ছাড়ার কথা ছিল আগামি রোববার (২৮ মার্চ)। তবে তার একদিন আগেই হুট করে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলতে দেশ ছেড়েছেন বাংলাদেশের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। শনিবার (২৭ মার্চ) সকালে মুম্বাইয়ের উদ্দেশে দেশ ছেড়ে গেছেন বিশ্বসেরা অলরাউন্ডার।

অথচ সাকিবের এই আইপিএল খেলা নিয়েই তুমুল আলোচনা সমালোচনা চলছিল কদিন ধরেই দেশের ক্রিকেট পাড়ায়। ক্রিকেট বোর্ডের সঙ্গে এক প্রকার দ্বন্দ্বেই জড়িয়েছিলেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অপারেশনস কমিটির প্রধান আকরাম খান তো জানিয়ে দিয়েছিলেন, সাকিবের আইপিএল খেলার অনাপত্তিপত্র নিয়েও ভেবে দেখা হবে।

তবে সবকিছুকে পাশ কাটিয়ে সাকিব ঠিকই উড়াল দিয়েছেন কলকাতা নাইট রাইডার্সের অনুশীলনে যোগ দেওয়ার উদ্দেশ্যে। ভারতে পৌছানোর পর এক সপ্তাহ কোয়ারেনটাইনে কাটাতে হবে সাকিবকে। এরপরেই দলের সঙ্গে যোগ দেবেন এই তারকা অলরাউন্ডার। আইপিএল ক্যারিয়ারে ছয় বছর কলকাতায় কাটানোর পর তিন বছরের বিরতি দিয়ে আবারও কলকাতা নাইট রাইডার্সে যোগ দিয়েছেন সাকিব।

ওয়ানডের বিশ্বসেরা এই অলরাউন্ডারকে চতুর্দশ আইপিএলের নিলামে ৩ কোটি ২০ লাখ রুপিতে কিনে নেয় শাহরুখ খানের দল কলকাতা নাইট রাইডার্স।

আইপিএলে সাকিবের দল কলকাতা নাইট রাইডার্সের প্রথম ম্যাচ ১১ এপ্রিল। এই ম্যাচে সাবেক দল সানরাইজার্স হায়দরাবাদকে মোকাবিলা করবেন বিশ্বসেরা অলরাউন্ডার।

সারাবাংলা/এমআরএফ/এসএস

আইপিএল কলকাতা নাইট রাইডার্স টপ নিউজ টাইগার অলরাউন্ডার দেশ ছাড়লেন মুম্বাইয়ে অনুশীলন ক্যাম্প সাকিব আল হাসান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর