Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আইপিএলের ছাড়পত্র পেলেন মোস্তাফিজ

স্পেশাল করেসপন্ডেন্ট
২৮ মার্চ ২০২১ ১১:৩৭

মোস্তাফিজুর রহমানের আইপিএলের পথে বাঁধ সাধেনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৩তম আসরে খেলতে তাকে ছাড়াপত্র (এনওসি) দিয়েছে টাইগার ক্রিকেট প্রশাসন।

গেল মাসে অনুষ্ঠিত আইপিএল নিলামে রাজস্থান রয়্যালস মোস্তাফিজকে ১ কোটি রুপিতে দলে ভেড়ানোর পরেই মোস্তাফিজ জানিয়েছিলেন, যদি এপ্রিলে অনুষ্ঠেয় শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজে তাকে দলে রাখা হয় তাহলে তিনি আইপিএল এর চেয়ে দেশকেই অগ্রাধীকার দিবেন। কিন্তু তা হয়নি। আসন্ন লঙ্কা সফরে বাংলাদেশ দলের টিম ম্যানেজমেন্টের পরিকল্পনায় নেই ‘দ্য ফিজ’। সে কারণেই তাকে আইপিএল’র ছাড়পত্র দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

রোববার (২৮ মার্চ) সারাবাংলাকে এখবর নিশ্চিত করেছেন জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু্।

তিনি বলেন, ‘মোস্তাফিজ আমাদের শ্রীলঙ্কা সফরের পরিকল্পনায় নেই। সেকারণেই ওকে ছাড়পত্র দিয়েছি। আমরা মনে করছি আইপিএলই ওর জন্য বেশি ভালো হবে।’

আইপিএলে এবারের আসরে বাংলাদেশ থেকে দুই ক্রিকেটার ডাক পেয়েছেন। সাকিব আল হাসান কলকাতা নাইট রাইডার্স থেকে। যিনি ইতোমধ্যেই টুর্নামেন্টে অংশ নিতে দেশ ছেড়েছেন। অপরজন মোস্তাফিজ, যিনি বাংলাদেশের হয়ে সিরিজ খেলতে এই মুহূর্তে আছেন নিউজিল্যান্ডে।

ধারণা করা হচ্ছে সেখান থেকে ফিরেই আপিএল’র বিমানে চেপে বসবেন বাঁহাতি এই টাইগার পেসার।

সারাবাংলা/এমআরএফ/এসএস

২০২১ মৌসুম আইপিএল আইপিএল খেলার ছাড়পত্র ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ছাড়পত্র পেলেন মোস্তাফিজ টপ নিউজ মোস্তাফিজুর রহমান রাজস্থান রয়্যালস

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর