Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রথম পরীক্ষায় করোনা পজিটিভ আশরাফুল


২৮ মার্চ ২০২১ ১৯:৫৭

করোনাভাইরাস পরীক্ষায় পজিটিভ রেজাল্ট এসেছে বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুলের। এদিকে, পজেটিভ রেজাল্ট আসাতে রীতিমতো অবাক সাবেক অধিনায়ক। জানিয়েছেন, তার শরীরে কোনো ধরনের উপসর্গ নেই।

প্রথম পরীক্ষায় আশরাফুলের পজিটিভ রেজাল্ট আসায় দ্বিতীয় পরীক্ষার জন্য নমুনা নেওয়া হয়েছে। আগামীকাল পাওয়া যাবে দ্বিতীয় পরীক্ষার ফলাফল। তারপর বিষয়টি সম্পর্কে চূড়ান্ত ধারণা পাওয়া যাবে বললেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চিকিৎসক মনজুর হোসেন চৌধুরী।

রোববার (২৮ মার্চ) তিনি সারাবাংলাকে বলেন, ‘গতকাল আশরাফুলের নমুনা নেওয়া হয়েছিল। আজকের ফলাফলে তার পজিটিভ এসেছে। তবে ইদানিং অনেক ভুল রিপোর্ট আসছে। ফলে আমরা ওর দ্বিতীয় পরীক্ষার জন্য নমুনা নিয়েছি। আগামীকাল তার ফল পাওয়া যাবে। তারপর চূড়ান্ত ধারণা পাওয়া যাবে।’

এদিকে, পজিটিভ রিপোর্ট আসায় আশরাফুল রীতিমতো অবাক। সারাবাংলার সঙ্গে আলাপকালে তারকা ক্রিকেটার জানান, তার শরীরে কোনো ধরনের উপসর্গই নেই। আশরাফুলের ভাষায়, ‘ভাই, কোথা থেকে এই রিপোর্ট আসলো কে জানে! দোয়া করবেন যাতে দ্বিতীয় পরীক্ষায় সুখবর আসে। আমরা শরীরে কোনো ধরনের উপসর্গ নেই, কোনো অসুবিধাও নেই।’

উল্লেখ্য, বরিশাল বিভাগের হয়ে এবার জাতীয় ক্রিকেট লিগ খেলছেন আশরাফুল। প্রথম রাউন্ডের প্রথম ইনিংসে ৪৮ রান করলেও দ্বিতীয় ইনিংসে তার ব্যাট হাসেনি। মাত্র ১ রান করে আউট হয়েছিলেন বাংলাদেশ ক্রিকেটের প্রথম তারকা।

বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যকার চলমান সিরিজটি বাংলাদেশের দর্শকদের জন্য সরাসরি সম্প্রচার করছে জিটিভি এবং দেশের বহুল পরিচিত অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোল। ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের সবগুলো ম্যাচ র‍্যাবিটহোলের ওয়েবসাইটের সঙ্গে সঙ্গে দেখা যাচ্ছে ইউটিউবেও। র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com এবং ইউটিউব চ্যানেলেও প্রত্যেকটি ম্যাচ দেখা যাচ্ছে বিনামূল্যেই।

বাংলাদেশ ক্রিকেট মোহাম্মদ আশরাফুল


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর