Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মোস্তাফিজ আউট তাসকিন ইন

স্পেশাল করেসপন্ডেন্ট
৩০ মার্চ ২০২১ ১১:৫৬

নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে এক পরিবর্তন নিয়ে খেলছে বাংলাদেশ। মোস্তাফিজুর রহমানের জায়গায় ডাক পেয়েছেন তাসকিন আহমেদ। তাছাড়া প্রথম টি-টোয়েন্টির ধারাবাহিকতায় এই ম্যাচেও চোটের কারণে নেই মুশফিকুর রহিম।

হ্যামিল্টনে প্রথম টি-টোয়েন্টি বেশ খরুচে ছিলেন মোস্তাফিজ। ৪ ওভার বল করে ৪৮ রান দিয়ে ছিলেন উইকেট শূন্য। তার আগের ম্যাচে অর্থাৎ ওয়েলিংটনে শেষ ওয়ানডেতেও স্বরুপে আবির্ভুত হতে পারেননি বাঁ হাতি এই টাইগার পেসার। ১০ ওভারে ৮৭ রানের বিনিময়ে উইকেট পেয়েছিলেন ১টি। পক্ষান্তরে চলতি সিরিজে বল হাতে বেশ ভালো ছন্দে আছেন তাসকিন আহমেদ। সেকারণেই হয়ত টিম ম্যানেজমেন্ট মোস্তাফিজের বদলি হিসেবে তাকে ডেকে নিয়েছেন।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৩০ মার্চ) নেপিয়ারের ওভারকাস্ট কন্ডিশনে নিউজিল্যান্ডের বিপক্ষে টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ দলপতি মাহমুদউল্লাহ রিয়াদ।

বাংলাদেশ একাদশ: লিটন দাস, মোহাম্মদ নাঈম শেখ, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ (অধিনায়ক), আফিফ হোসেন, মেহেদি হাসান, মোহাম্মদ সাইফ উদ্দিন, তাসকিন আহমেদ, নাসুম আহমেদ, শরিফুল ইসলাম।

নিউজিল্যান্ড একাদশ: মার্টিন গাপটিল, ফিন অ্যালেন, ডেভন কনওয়ে, উইল ইয়াং, গ্লেন ফিলিপস, মার্ক চাপম্যান, ড্যারিল মিচেল, টিম সাউদি (অধিনায়ক), ইশ সোধি, হামিশ বেনেট, অ্যাডাম মিলনে।

বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যকার চলমান সিরিজটি বাংলাদেশের দর্শকদের জন্য সরাসরি সম্প্রচার করছে জিটিভি এবং দেশের বহুল পরিচিত অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোল। ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের সবগুলো ম্যাচ র‍্যাবিটহোলের ওয়েবসাইটের সঙ্গে সঙ্গে দেখা যাচ্ছে ইউটিউবেও। র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com এবং ইউটিউব চ্যানেলেও প্রত্যেকটি ম্যাচ দেখা যাচ্ছে বিনামূল্যেই।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/এসএস

টপ নিউজ টাইগার একাদশ টি-টোয়েন্টি সিরিজ দ্বিতীয় টি-টৌয়েন্টি নিউজিল্যান্ড বনাম বাংলাদেশ

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর