Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বৃষ্টি বিঘ্নিত ম্যাচে টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক
১ এপ্রিল ২০২১ ১৪:০১

নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের ওয়ানডেতে হোয়াইটওয়াশ হয়েছে বাংলাদেশ দল। এরপর টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচে হেরে সিরিজ হাতছাড়া হয়েছে আগেই। এবার হোয়াইটওয়াশ এড়ানোর লক্ষ্যে অকল্যান্ডের ইডেন পার্কে সফরের শেষ ম্যাচ ও শেষ টি-টোয়েন্টিতে টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন বাংলাদেশ অধিনায়ক লিটন দাস।

নিয়মিত অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের ইনজুরির কারণে এদিন টাইগারদের অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন লিটন কুমার দাস।

বিজ্ঞাপন

বাংলাদেশ সময় দুপুর ১২টায় ম্যাচ শুরুর কথা থাকলেও বৃষ্টির কারণে তা বিলম্বিত হয়। শেষ পর্যন্ত মাঠ পরিদর্শন শেষে ম্যাচ রেফারি ১০ ওভার কেটে ম্যাচ ১০ ওভারে খেলানোর সিদ্ধান্ত নেন।

বাংলাদেশ একাদশ: লিটন কুমার দাস, মোহাম্মদ নাইম, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, মেহেদি হাসান, নাসুম আহমেদ, শরিফুল ইসলাম, রুবেল হোসেন এবং তাসকিন আহমেদ।

নিউজিল্যান্ড একাদশ: মার্টিন গাপটিল,  ডেভন কনওয়ে, ফিন অ্যালান, উইল ইয়াং, গ্লেন ফিলিপস, মার্ক চ্যাপম্যান, ড্যারিল মিচেল, টিম সাউদি, অ্যাডাম মিলনে, লকি ফারগুসন এবং টড অ্যাসটেল।
বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যকার চলমান সিরিজটি বাংলাদেশের দর্শকদের জন্য সরাসরি সম্প্রচার করছে জিটিভি এবং দেশের বহুল পরিচিত অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোল। ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের সবগুলো ম্যাচ র‍্যাবিটহোলের ওয়েবসাইটের সঙ্গে সঙ্গে দেখা যাচ্ছে ইউটিউবেও। র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com এবং ইউটিউব চ্যানেলেও প্রত্যেকটি ম্যাচ দেখা যাচ্ছে বিনামূল্যেই।

সারাবাংলা/এসএস

টপ নিউজ টস টি-টোয়েন্টি সিরিজ তৃতীয় টি-টোয়েন্টি নিউজিল্যান্ড বনাম বাংলাদেশ নিউজিল্যান্ড সফর

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর