Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনার কারণে আবারও দেশের ফুটবল স্থগিত


৪ এপ্রিল ২০২১ ২১:০০

করোনাভাইরাসের সংক্রমণ আবারও দ্রুত বেড়ে যাওয়ায় আগামীকাল সোমবার থেকে সারাদেশে ‘লকডাউন’ দিয়েছে সরকার। এদিকে, এমন পরিস্থিতির কারণে চলমান মেয়েদের প্রিমিয়ার লিগ, বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগ, তৃতীয় বিভাগ ফুটবলসহ অন্যান্য প্রতিযোগিতাগুলো স্থাগিত করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। স্থগিতাদেশ কার্যকর হবে আগামীকাল থেকে।

আজ রোববার (৪ এপ্রিল) বাফুফের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ জানালেন, লকডাউন শেষ হওয়ার ন্যুনতম এক সপ্তাহ পর পুনরায় শুরু হবে খেলাগুলো। তিনি বলেন, ‘চলমান পরিস্থিতিতে আমরা আগামীকাল থেকে তৃতীয় বিভাগ ফুটবল লিগ, মহিলা ফুটবল স্থগিত রাখছি। লক ডাউন শেষ হওয়ার ন্যুনতম এক সপ্তাহ পর লিগগুলো পুনরায় শুরু হবে। আমরা সংশ্লিষ্ট ক্লাবগুলোকে চিঠি দিয়ে জানিয়েছে, লকডাউন বা এই পরিস্থিতি শেষ হওয়ার সাত দিন পর খেলা মাঠে গড়াবে।’

বিজ্ঞাপন

কদিন আগে শেষ হয়েছে বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগের প্রথম ধাপের খেলা। দ্বিতীয়ধাপের খেলা শুরু হওয়ার কথা ছিল ৯ এপ্রিল। এ মুহূর্তে মেয়েদের প্রিমিয়ার লিগ ফুটবল, তৃতীয় বিভাগ ফুটবল সঙ্গে প্রিমিয়ার লিগের দলবদলও চলছে।

করোনার কারণে গত মার্চেও স্থগিত হয়ে গিয়েছিল দেশের ফুটবল। দীর্ঘদিন বন্ধ থাকার পর গত নভেম্বরে নেপালের বিপক্ষে প্রীতি ম্যাচ দিয়ে দেশে আন্তর্জাতিক ফুটবল ফিরেছিল। কদিন আগে নেপালে গিয়ে ত্রিদেশীয় সিরিজ খেলে এলো বাংলাদেশ দল।

করোনাভাইরাস প্রিমিয়ার লিগ বাফুফে নারী উইং

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর