Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সেই পাঁচ মেয়ে ক্রিকেটার করোনা নেগেটিভ

স্পেশাল করেসপন্ডেন্ট
১৩ এপ্রিল ২০২১ ১৭:৫২

আগের দিন করা পরীক্ষায় করোনা রিপোর্ট পজিটিভ আসায় আজ ভোরে দলের সঙ্গে দেশে ফেরা হয়নি বাংলাদেশে সিরিজ খেলতে আসা দক্ষিণ আফ্রিকা ইমার্জিং দলের পাঁচ নারী ক্রিকেটারের। যেহেতু রিপোর্ট পজিটিভ এসেছে তাই ঢাকাতেই ছিলেন আইসোলেশনে। এরপর আজ সকালে ঢাকায় আবারও তাদের করোনা পরীক্ষা করা হলে রিপোর্ট নেগেটিভ আসে।

রিপোর্ট হাতে পাওয়া মাত্রই মঙ্গলবার (১৩ এপ্রিল) সন্ধ্যা ৬টায় এমিরেটস এয়ারলাইনসের একটি বিমানে দেশে ফিরে যাচ্ছে এই পাঁচ প্রোটিয়া প্রমিলা ক্রিকেটার।

সারাবাংলাকে এখবর নিশ্চিত করেছেন বাংলাদেশ নারী ক্রিকেট উইংয়ের চেয়ারম্যান শফিউল আলম চৌধুরী নাদেল।

পড়ুন: বাংলাদেশে আটকা পাঁচ দক্ষিণ আফ্রিকান নারী ক্রিকেটার

তিনি জানালেন, ‘গতকাল সিলেট ওসমানী মেডিকেল কলেজে করা টেস্টে তাদের ফলস (ভুয়া) পজিটিভ এসেছিল। আজ ঢাকায় টেস্ট করালাম। কিছুক্ষণ আগে রিপোর্ট পেলাম, নেগেটিভ। ওরা আজই সন্ধ্যা ৬টায় এমিরেটস এয়ারলাইনসে দেশে ফিরে যাচ্ছে।’

মহামারি করোনাভাইরাসের সংক্রমণ দেশে জ্যামিতিক হারে বাড়ছে। ফলে ১৪ এপ্রিল (বুধবার) থেকে দেশে সপ্তাহব্যাপী সর্বাত্মক লক ডাউন ঘোষণা দিয়েছে সরকার। এমতবস্থায় সিরিজ অসমাপ্ত রেখেই আজ ভোর চারটায় বাংলাদেশ ছেড়েছে দক্ষিণ আফ্রিকা নারী ইমার্জিং দলের বাকি সদস্যরা। কিন্তু ভ্রমণপূর্ব করোনা পরীক্ষায় পজিটিভ আসায় থেকে গেছেন এই ৫ জন।

বাংলাদেশ নারী ইমার্জিং দলের বিপক্ষে পাঁচটি ওয়ানডে ম্যাচ খেলতে এসেছিল দক্ষিণ আফ্রিকা নারী ইমার্জিং দল। সিরিজের প্রথম চারটি ম্যাচের সবকটি ম্যাচই জিতেছে বাংলাদেশ। গত পরশু চতুর্থ ওয়ানডেতেও ১১০ রানের ব্যবধানে জিতেছে স্বাগতিকরা। সূচি অনুযায়ী সিরিজের শেষ ওয়ানডে ম্যাচটা মাঠে গড়ানোর কথা ছিল আজ।

সারাবাংলা/এমআরএফ/এসএস

করোনা নেগেটিভ টপ নিউজ দক্ষিণ আফ্রিকা নারী ইমার্জিং দল পাঁচ নারী ক্রিকেটার করোনাক্রান্ত প্রোটিয়া নারী ক্রিকেটার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর