Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কিপটে সাকিব

স্পোর্টস ডেস্ক
১৩ এপ্রিল ২০২১ ২২:৩০

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলের টানা দ্বিতীয় ম্যাচেই একাদশে সাকিব আল হাসান। প্রথম ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষেও একাদশে ছিলেন সাকিব। আর দ্বিতীয় ম্যাচেও মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে দলে সাকিব। প্রথম ম্যাচে খুব বেশি শুরু করতে না পারলেও দ্বিতীয় ম্যাচে এসে নামের প্রতি সুবিচার করেছেন বাংলাদেশের এই বিশ্বসেরা অলরাউন্ডার।

মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে প্রথমে বল করতে নেমে নিজের কোটার চার ওভারে মাত্র ২৩ রান খরচায় তুলে নিয়েছেন সূর্যকুমার যাদবের গুরুত্বপূর্ণ উইকেটটি। ৩৬ বলে ৫৬ রান করে সূর্যকুমার যখন ব্যাট ছোটাচ্ছিলেন বড় সংগ্রহের পথে ঠিক তখনই সাকিবের ঘূর্ণিতে কুপোকাত তিনি। এরপরেই মুম্বাইয়ের ব্যাটিংয়ে ধস।

বিজ্ঞাপন

সূর্যকুমারের উইকেটটি ছাড়া আর কোনো উইকেট না পেলেও মুম্বাইকে ১৫২ রানে বেঁধে ফেলার পেছনে বড় অবদান রেখেছেন সাকিব। বল হাতে বাউন্ডারি দিয়েছেন মাত্র একটি, আছে চারটি ডট বলও। আর কোটা শেষে দিয়েছেন মাত্র ২৩ রান। সাকিবের এমন কিপটে বোলিংয়ের পর আন্দ্রে রাসেল দুই ওভার বল করে ১৫ রানে নিয়েছেন পাঁচটি উইকেট। তাতেই চ্যাম্পিয়ন মুম্বাইয়ের সংগ্রহ মাত্র ১৫২ রান।

প্রথম ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে ৪ ওভারে ৩৪ রানে নিয়েছিলেন একটি উইকেট। ব্যাট হাতে ৫ বলে মাত্র ৩ রান করলেও তার দল জয় পেয়েছিল ১০ রানের।

সারাবাংলা/এসএস

আইপিএল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ কলকাতা নাইট রাইডার্স বনাম মুম্বাই ইন্ডিয়ান্স বল হাতে সাকিব সাকিব আল হাসান

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর