Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ছেলের নাম জানালেন সাকিব


১৫ এপ্রিল ২০২১ ১৭:৩৭

সাকিব আল হাসান ও উম্মে আহমেদ শিশিরের ঘর আলো করে প্রথম ছেলে সন্তান এসেছে এক মাস আগে। এতোদিনেও দেশসেরা ক্রিকেটারের ছেলের নাম জানা যায়নি। আজ পরিবারের কনিষ্ঠতম সদস্যের নাম জানালেন সাকিব নিজেই। সাকিব ছেলের নাম রেখেছেন আইযাহ আল হাসান।

গত মার্চের ১৫ তারিখে তৃতীয় সন্তানের জন্ম দেন সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির। তারপর নামের প্রসঙ্গটি এড়িয়ে গেছেন বিশ্বসেরা অলরাউন্ডার। চলতি মাসের শুরুর দিকে একটি অনলাইন পন্য বিক্রয় প্রতিষ্ঠানের সঙ্গে লাইভ আড্ডায় সাকিব জানিয়েছিলেন, ছেলের নাম রাখবেন তার স্ত্রী। এবং পরে সেটা সবাইকে জানিয়ে দেওয়া হবে। আজ সেটা জানিয়ে দিলেন বাংলাদেশের বিশ্বসেরা অলরাউন্ডার।

বিজ্ঞাপন

সাকিব-শিশিরের ঘরে আরও দুই সন্তান আছে। ২০১৫ সালে বড় মেয়ে অ্যালাইনা হাসান অব্রির জন্ম হয়। গত বছরের ২৪ এপ্রিল দ্বিতীয় মেয়ের বাবা হয়েছিলেন সাকিব। তার দ্বিতীয় মেয়ের নাম ইররাম হাসান। তৃতীয় সন্তান আইযাহ আল হাসানের জন্ম হয়েছে গত মার্চে।

এই মুহূর্তে কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএল খেলছেন সাকিব। সাকিবের পরিবারের জন্যও বিশেষ জার্সি সরবরাহ করেছে কলকাতা। সেই জার্সির ছবি পোস্ট করেই ছেলের নাম জানিয়েছেন সাকিব।

কলকাতার প্রদান করা পরিবারের সব সদস্যদের জার্সির ছবি পোস্ট করে সাকিব লিখেছেন, ‘আমাদের ছেলে আয়যাহ আল হাসানের বয়স এক মাস পূর্ণ হলো। তুমি আমাদের ছোট্ট পরিবারকে সম্পূর্ণ করেছো। তুমি দুজন সুন্দর বোনের একজন প্রিয় ভাই। আমরা আরও সুখী সঙ্গী। আমার পরিপূর্ণ বিশ্ব।’

উল্লেখ্য, কলকাতার হয়ে এখন পর্যন্ত দুই ম্যাচ খেলা সাকিব প্রথম ম্যাচে ৩ রান করেছিলেন বল হাতে ৩৪ রানে নিয়েছিলেন এক উইকেট। দ্বিতীয় ম্যাচে ২৩ রানে এক উইকেট নেওয়া সাকিব ব্যাট হাতে ৯ রান করেন।

বিজ্ঞাপন

উম্মে আহমেদ শিশির কলকাতা নাইট রাইডার্স সাকিব আল হাসান

বিজ্ঞাপন
সর্বশেষ

সিনিয়র সাংবাদিক বদিউল আলম আর নেই
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩১

সম্পর্কিত খবর