Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এটা আমার জন্য বিশেষ একটি শিরোপা: মেসি

স্পোর্টস ডেস্ক
১৮ এপ্রিল ২০২১ ০৫:০৪

২০১৮ সালে আন্দ্রেস ইনিয়েস্তার কাছ থেকে বার্সেলোনার অধিনায়কত্বের দায়িত্ব পান লিওনেল মেসি। আর তার বছর দুই পরে এসে প্রথমবারের মতো কোপা দেল রে’র শিরোপা জয় করলেন মেসি। যদিও এর আগে কোপা দেল রে’র শিরোপা জিতেছেন মেসি, তবে অধিনায়ক হিসেবে এটিই তার প্রথম। আর তাই তো এই শিরোপাকে বিশেষ শিরোপা হিসেবেই জানান দিলেন আর্জেন্টাইন এই কিংবদন্তি।

শনিবার রাতে অ্যাথলেটিক ক্লাব বিলবাওকে ৪-০ গোলের ব্যবধানে উড়িয়ে নিজেদের ৩১তম কোপা দেল রে শিরোপা জেতে বার্সা। যেখানে দুটি গোল করেন অধিনায়ক মেসিও।

বিজ্ঞাপন

ম্যাচ শেষে বার্সা টিভিকে মেসি নানান কথা বলেন। আর জানান এই শিরোপাটি তার জন্য বিশেষ একটি শিরোপা।

মেসি বলেন, ‘এই ক্লাবের অধিনায়ক হওয়াটা একটি বিশেষ কিছু। আর অধিনায়ক হিসেবে কোপা দেল রে’র শিরোপা জেতাটা আমার জন্য বিশেষ একটি ব্যাপার। কারণ এটা আমি নিজে উঁচু করে ধরতে পেরেছি।’

তবে শিরোপা জয়ের সঙ্গে সঙ্গে আক্ষেপও করেছেন মেসি। ‘এটা অনেক আক্ষেপের যে এই শিরোপা আমরা সমর্থকদের সঙ্গে উদযাপন করতে পারছি না। আমরা আসলে যে পরিস্থিতির মধ্য দিয়ে জীবন অতিবাহিত করতে তার ভেতর উদযাপন করাটা সম্ভবও নয়। এটা খুবই হতাশার। কোপা সবসময় বিশেষ আনন্দ এনে দেয় আমাদের আর সমর্থকরাও অনেক খুশি হয়।’-বলেন মেসি।

কোপা দেল রে জয়ের পর মেসিদের চোখ এখন লা লিগার শিরোপার দিকে। যদিও অ্যাটলেটিকো মাদ্রিদ ও রিয়াল মাদ্রিদের থেকে পয়েন্ট ব্যবধানে পিছিয়ে তিনে অবস্থান বার্সার। তবুও ঘরোয়া ডাবল শিরোপা জয়ের আশা ছাড়ছেন না বার্সা অধিনায়ক। মেসি বলেন, ‘আমরা মৌসুমের শুরুটা বেশ বাজে ভাবেই করচেহিলাম। আমরা অনেক পয়েন্ট হারিয়েছি। তবে আমরা ধীরে ধীরে শক্তি সঞ্চয় করেছি। আর আমরা এখন শিরোপা দৌড়ে আছি বেশ ভালোভাবেই। ক্লাসিকোতে আমরা বেশ দুর্ভাগা ছিলাম, আমরা আমাদের আশানুযায়ী ফলাফল পাইনি। তবে আমরা শিরোপা দৌড়ে এখনও টিকে আছি।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

কোপা দেল রে শিরোপা জয় বার্সা অধিনায়ক বার্সেলোনা বনাম অ্যাথলেটিক ক্লাব লিওনেল মেসি স্প্যানিশ কোপা দেল রে

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর