Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বার্নলির বিপক্ষে ম্যানচেস্টার ইউনাইটেডের দারুণ জয়

স্পোর্টস ডেস্ক
১৯ এপ্রিল ২০২১ ০৪:২১

ইংলিশ প্রিমিয়ার লিগে রোববার ওল্ড ট্রাফোর্ডে বার্নলিকে ৩-১ গোলে হারিয়ে লিগ টেবিলের দুই নম্বরে আছে ম্যানচেস্টার ইউনাইটড। রেড ডেভিলসদের হয়ে এদিন জোড়া গোল করেন মেসন গ্রিনউড আর বাকি একটি গোল আসে এডিনসন কাভানির পা থেকে।

খেলা শুরু হতে না হতেই লিগে টানা চার জয় নিয়ে নামা ইউনাইটেডকে চমকে দিয়েছিল বার্নলি। দশম সেকেন্ডে ডিন হেন্ডারসনের মাথার উপর দিয়ে হেডে জাল খুঁজে নেন ক্রিস উড। তবে অফসাইডের জন্য গোল হয়নি।

বিজ্ঞাপন

ব্রুনো ফার্নান্দেজের দুর্দান্ত এক শট দূরের পোস্ট দিয়ে বেরিয়ে যাওয়ার পর ম্যাচের ২৯তম মিনিটে মার্কাস রাশফোর্ডের শট আঙুলের টোকায় কর্নারের বিনিময়ে ফিরিয়ে বার্নলির ত্রাতা গোলরক্ষক। এরপর কর্নারে পগবার হেড ক্রসবারের অনেক উপর দিয়ে গেলে গোলের অপেক্ষা বাড়ে ইউনাইটেডের।

তবে বিরতি থেকে ফিরে ম্যাচের ৪৮তম মিনিটে ফার্নান্দেজের কাছ থেকে বল পেয়ে দুর্দান্ত শটে বল জালে জড়ান মেসন গ্রিনউড। তবে এর দু মিনিট পরেই জেমস তারকোভস্কির গোলে সমতায় ফেরে বারনলি। প্রিমিয়ার লিগে ইউনাইটেডের জালে এটি হাজারতম গোল।

এরপির খেলার ৮৪ মিনিটে পল পগবার অ্যাসিস্ট থেকে নিজের দ্বিতীয় গোল করে দলকে আবারও লিড এনে দেন গ্রিনউড। আর শেষ মুহূর্তে ডনি ভ্যান ডি বিকের ক্রসে এডিনসন কাভানির বল জড়ালে ৩-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে ম্যানচেস্টার ইউনাইটেড।

সারাবাংলা/এসএস

ইপিএল ইংলিশ প্রিমিয়ার লিগ বার্নলি ম্যানচেস্টার ইউনাইটেড

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর