Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

লঙ্কা সিরিজে টাইগারদের ১৭ জনের চূড়ান্ত দল!

স্পেশাল করেসপন্ডেন্ট
২০ এপ্রিল ২০২১ ১৪:৫০

রাত পোহালেই ক্যান্ডির পাল্লেকেলে স্টেডিয়ামে শুরু হতে যাচ্ছে শ্রীলঙ্কা-বাংলাদেশের ম্যধকার দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। অথচ আজও সফরকারি টাইগারদের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করেনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি! গতকাল প্রধান নির্বাকচক মিনহাজুল আবেদীন নান্নু সম্ভাব্যতার কথা উল্লেখ করে বলেছিলেন, ২১ সদস্যের প্রাথমিক দল থেকে একাদশ নির্বাচন করে ম্যাচে নামিয়ে দেওয়া হতে পারে। কিন্তু ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে টাইগার দলপতি মুমিনুল হক জানালেন, চূড়ান্ত স্কোয়াড ঘোষিত হতে পারে।

বিজ্ঞাপন

মুমিনুলের দেওয়া তথ্যমতে প্রাথমিক দলের ২১ জন থেকে সংখ্যাটি কমিয়ে ১৭ জনে নামিয়ে আনা হতে পারে।

মঙ্গলবার (২০ এপ্রিল) ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে তিনি একথা জানান।

টাইগার টেস্ট দলপতি বলেন, ‘খুব সম্ভবত ১৭ জনের দল হবে।’

একই প্রশ্ন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মিডিয়া ম্যানেজার রাবিদ ইমামকে করা হলে তিনি জানান, ‘কিছুক্ষণের মধ্যে অনুশীলন শুরু হবে। খুব সম্ভবত অনুশীলনের সময় কিংবা পরে আমরা জানতে পারব।’

জানা গেছে. ড্রেসিংরুমে ১৭ জনের বেশি প্রবেশের অনুমতি নেই বলেই সংখ্যাটি বাড়াতে পারছে না বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট। এদিকে করোনা পরিস্থিতিতে বাংলাদেশের সঙ্গে শ্রীলঙ্কার বিমান চলাচল বন্ধ থাকায় বাকি চার ক্রিকেটার ওখানেই থাকবেন এবং নিজেদের মধ্যে অনুশীলন করবেন।

স্বাগতিক লঙ্কানদের বিপক্ষে আগামিকাল থেকে শুরু হওয়া দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট সামনে রেখে কিছুক্ষণের মধ্যেই পাল্লেকেলে স্টেডিয়ামে অনুশীলনে নামবে মুমিনুল হক অ্যান্ড কোং।

সারাবাংলা/এমআরএফ/এসএস

চূড়ান্ত স্কোয়াড টেস্ট সিরিজ বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) শ্রীলঙ্কা বনাম বাংলাদেশ

বিজ্ঞাপন
সর্বশেষ

২ দিনে আয় ২৮৯ কোটি টাকা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩২

মৌসুমী হামিদের সংসার যেমন চলছে
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৬

সম্পর্কিত খবর