Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সুপার ওভারে জিতল দিল্লি


২৬ এপ্রিল ২০২১ ১১:২৩

দিল্লি ক্যাপিটালস ও সানরাইজার্স হায়দ্রাবাদের মধ্যকার ম্যাচে দেখা গেল চলতি আইপিএলের প্রথম টাই ম্যাচ। টাই ম্যাচে সুপার ওভারে গিয়ে জিতেছে দিল্লি। পাঁচ ম্যাচে দিল্লির এটা চতুর্থ জয়। অপর দিকে পঞ্চম ম্যাচে এ নিয়ে চতুর্থ হারের তেতো স্বাদ পেলো হায়দ্রাবাদ।

রোববার (২৫ এপ্রিল) চেন্নাইয়ের এম চেন্নাস্বামী স্টেডিয়ামে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৫৯ রান তুলেছিল আগে ব্যাটিং করতে নামা দিল্লি। ৩৯ বলে সর্বোচ্চ ৫৩ রান করেন তরুণ ওপেনার পৃথ্বী শ। তার ইনিংসে চারের মার ৭টি, ছক্কা ১টি। এছাড়া রিশভ পন্ত ৩৭ ও স্টিভেন স্মিথ ৩৪ রান করেন।

পরে জবাব দিতে নেমে হায়দ্রাবাদের ইনিংস সেই ১৫৯ রানে থামে। কেন উইলিয়ামসন আর জনি বেয়ারস্টো ছাড়া হায়দ্রাবাদের কোনো ব্যাটাররই সফল হতে পারেননি। উইলিয়ামসন ৫১ বলে ৮টি চারে ৬৬ রানে অপরাজিত ছিলেন। বেয়ারস্টো ১৮ বলে করেন ৩৮ রান।

সুপার ওভারে হায়দ্রাবাদের হয়ে ব্যাটিংয়ে নামেন ডেভিড ওয়ার্নার ও কেন উইলিয়ামসন। অক্ষর প্যাটেলের দারুণ বোলিংয়ে সুপার ওভারে মাত্র ৭ রান তুলতে পারে হায়দ্রাবাদ। পরে এই রান তুলতে কষ্ট হয়েছে দিল্লির পক্ষে সুপার ওভার খেলতে নামা শিখর ধাওয়ান ও রিশভ পন্তেরও। রশিদ খানের করা ওভারের শেষ বলে জয় নিশ্চিত করেছে দিল্লি।

আইপিএল দিল্লি ক্যাপিটালস সানরাইজার্স হায়দ্রাবাদ


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর