Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সুযোগ পেলে শতভাগ উজাড় করে দেবেন শরিফুল


২৭ এপ্রিল ২০২১ ১৬:৩৫

লঙ্কা সিরিজের প্রথম টেস্টে ছিলেন দলের চতুর্দশ সদস্য। প্রথমবারের মত জাতীয় দলের চূড়ান্ত স্কোয়াডে জায়গা মিললেও একাদশে সুযোগ পাননি শরিফুল ইসলাম। তবে সুযোগ পেলে নিজের শতভাগ উজাড় করে দিয়ে খেলবেন তরুণ এই বাঁহাতি পেসার।

অবশ্য চতুর্দশ সদস্যের যে কাজ সেটিও বেশ উপভোগ করেছেন অনু-১৯ বিশ্বকাপে বাংলাদেশের শিরোপাজয়ের এই অন্যতম রুপকার। খেলাচলাকালীন কখনো ডাগ আ্উট থেকে দৌঁড়ে ব্যাটারদের ব্যাট পৌঁছে দিয়েছেন, কখনো পানি, কখনো বা টিম ম্যানেজমেন্টের হরেক রকম বার্তা প্লেয়ারদের কাছে পৌঁছে দিয়েছেন। খেলেননি সত্যি তবে ছিলেন খেলার আবহেই। সবমিলে সময়টি তার মন্দ কাটেনি। ডাগ আউটে বসেই ম্যাচের উত্তাপ নিয়েছেন শরিফুল। তবে কখনো একাদশে সুযোগ মিললে নিজের শতভাগ দিয়ে খেলবেন বলে প্রতিশ্রতি এই টাইগার পেসার।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৭ এপ্রিল) ক্যান্ডি থেকে বিসিবির পাঠান ভিডিও বার্তায় তিনি একথা জানান।

শরিফুল বলেন, ‘আসলে আমি যখন খেলা শুরু করছি তখনই আমার চিন্তা ছিল যে তিনটা ফরম্যাটই খেলব। যদি আমি টেস্ট খেলি কখনও, নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করব। আমার কোচ, যার কাছে আমি অনুশীলন করছি, শিখছি উনি টেস্ট প্লেয়ার ছিলেন। তো উনি বলতেন যে টেস্ট ক্রিকেট খেলাটা হলো সর্বোচ্চ একটা মানের খেলা। তো ওইখানে খেলতে পারলে ভাল হবে আর নিজের সেরাটা দেয়ার চেষ্টা করবা। তো কখনও যদি সুযোগ পাই সেরাটা দেয়ার চেষ্টা করব।’

‘প্রথমবারের মতো ফোরটিন্থ ম্যান ছিলাম। আর এতো কাছ থেকে টেস্ট ক্রিকেট আমি কখনও দেখি নাই। তো আমার জন্য একটু রোমাঞ্চকর ছিল। টেস্ট খেলাটা আসলে মজার খেলা। প্রতি সেশনে সেশনে মুভমেন্ট চেঞ্জ হয়। একেকরকম বার্তা পাঠানো হয়। তো আমি খুব এক্সাইটেড ছিলাম। মনে হয় নাই যে আমি ম্যাচের বাইরে আছি। মনে হয়েছে যে আমি ম্যাচের মধ্যেই আছি, সবসময় ইনফরমেশনের ভেতরেই ছিলাম।’

বিজ্ঞাপন

স্বাগতিক শ্রীলঙ্কার বিপক্ষে ঘোষিত প্রথম টেস্টের ১৫ জনের দলে জায়গা করে নিয়েছিলেন শরিফুল ইসলাম। ধারণা করা হচ্ছে দ্বিতীয় টেস্টের দলেও তিনি থাকছেন। শুধু তাই নয়, ম্যাচের একাদশেও টিম কম্বিনেশনের বিবেচনায় দেখা যেতে পারে বাঁহাতি এই পেসারকে।

আগামি ২৯ এপ্রিল থেকে ৩ মে ক্যান্ডির এই পাল্লেকেলে স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে শ্রীলঙ্কা-বাংলাদেশের মধ্যকার দুই ম্যাচ সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট।

টপ নিউজ বাংলাদেশ ক্রিকেট বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজ শরিফুল ইসলাম

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর