Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টানা চতুর্থ জয়ে শীর্ষে চেন্নাই


২৯ এপ্রিল ২০২১ ০৩:৪২

এবারের আইপিএলের শুরুটা ভালো হয়নি চেন্নাই সুপার কিংসের। দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে বড় ব্যবধানে হেরেছিল মহেন্দ্র সিং ধোনির দল। তবে তারপর দলটি এগুচ্ছে দুর্দান্ত গতিতে। পরের চার ম্যাচই জিতে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে বসেছে চেন্নাই। নিজেদের পঞ্চম ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদকে আজ ৭ উইকেটে হারিয়েছে চেন্নাই।

বুধবার (২৮ এপ্রিল) দিল্লির অরুন জেটলি স্টেডিয়ামে জয়ের জন্য ১৭১ রানের বড় টার্গেট ছিল চেন্নাইয়ের। তবুও ৯ বল হাতে রেখে মাত্র তিনটি উইকেট হারিয়ে লক্ষ্য পেরিয়ে গেছে দলটি। চেন্নাইয়ের জয়ের ভীত গড়ে দিয়েছিল রুতুরাজ গায়কোয়াড় ও ফাফ ডু প্লেসির ওপেনিং জুটি।

প্রথম উইকেটে ১২৯ রান তোলেন দুজন। ফিফটি পেয়েছেন দুজনই। ৪৪ বলে ১২টি চারের সাহায্যে ৭৫ রান করেন গায়কোয়াড়। ডু প্লেসি ৩৮ বলে করেছেন ৫৬ রান। তার ইনিংসে চার ৬টি, ছক্কা ১টি। এই দুজনের শক্ত ভিত্তির ওপর বাকি কাজটুকু সেড়েছেন মঈন আলী (৮ বলে ১৫) ও সুরেশ রায়না (১৫ বলে ১৭*)। ১৮.৩ ওভারে তিন উইকেট হারিয়ে জয়ের জন্য ১৭৩ রান তুলে ফেলে চেন্নাই।

এর আগে হায়দ্রাবাদ বড় স্কোর গড়ে ডেভিড ওয়ার্নার ও মানিশ পান্ডিয়ার ব্যাটে। এবারের আইপিএলে ঝড়ো ইনিংস দেখা যাচ্ছে না ওয়ার্নারের। আজ ফিফটি অবশ্য পেয়েছেন। ৫৫ বলে ৩টি চার ২টি ছক্কায় ৫৭ রান করেছেন অজি ওপেনার। মানিশ ৪৬ বলে ৫টি চার ১টি ছক্কায় ৬১ রান করেছেন। শেষ দিকে কেন উইলিয়ামসন ১০ বলে ২৬ ও কেদার যাদব ৪ বলে ১২ রান করেন। ২০ ওভারে ৩ উইকেটে ১৭১ রান তোলে হায়দ্রাবাদ।

আইপিএল চেন্নাই সুপার কিংস সানরাইজার্স হায়দ্রাবাদ


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর