Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফের হারল মোস্তাফিজদের রাজস্থান


২৯ এপ্রিল ২০২১ ২০:০২

বেন স্টোকস আর জোফরা আর্চারকে হারানোর ক্ষতিটা যেন পুষিয়েই উঠতে পারছে না রাজস্থান রয়্যালস। ফের হেরেছে দলটি। আইপিএলের ২৪ নম্বর ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে আজ সাত উইকেটে হেরেছে রাজস্থান।

ষষ্ঠ ম্যাচ খেলতে নামা রাজস্থানের এটা চতুর্থ হার। আট দলের মধ্যে পয়েন্ট টেবিলে রাজস্থানের অবস্থান এখন সপ্তম। অন্য দিকে ষষ্ঠ ম্যাচে তৃতীয় জয়ের দেখা পাওয়া মুম্বাই উঠে গেছে টেবিলের চার নম্বরে।

চোটের কারণে শুরুর আগেই আইপিএল শেষ হয়ে যায় রাজস্থানের ইংলিশ পেসার জোফরা আর্চারের। দলটির আরেক ইংলিশ তারকা ক্রিকেটার বেন স্টোকস ছিটকে গেছেন দুই ম্যাচ খেলে। অন্যদের দিয়ে সেই শূন্যতাটা পূরণ হচ্ছে না। স্টোকসহীন রাজস্থানের মিডল অর্ডার শুরু থেকেই ধুঁকছে। ডেথ ওভারগুলোতে আর্চারের শূন্যতা অনুভব হয়েছে শুরু থেকেই।

বুধবার (২৯ এপ্রিল) দিল্লির অরুন জেটলি স্টেডিয়ামে প্রথমে ব্যাটিং করতে নেমে শুরুটা ভালোই হয়েছিল রাজস্থানের। জস বাটলার ও ইয়াসভি জয়সোয়ালের ওপেনিং জুটি ছিল ৬৬ রানের। তিনে নেমে সাঞ্জু স্যামসনও বেশ কার্যকর একটা ইনিংস খেলেছেন। তবে শেষ দিকে বলের সঙ্গে পাল্লা দিয়ে রান তুলতে পারেনি রাজস্থান।

বাটলার ৩২ বলে ৩টি করে চার ছয়ে ৪১ রান করেছেন। ২৭ বলে ৫ চারে ৪২ রান করেছেন স্যামসন। তরুণ জয়সোয়ালের ব্যাট থেকে আসে ২০ বলে ৩২। যাতে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৭১ রান তুলেছিল রাজস্থান।

তবে দিল্লির উইকেটে এই রানটা যে চ্যালেঞ্জিং স্কোর নয় সেটা পরে বুঝিয়ে দিলেন কুইন্টন ডি কক, ক্রুনাল পান্ডিয়া, কইরন পোলার্ডরা। মাত্র ৩ উইকেট হারিয়ে ৯ বল হাতে রেখেই ম্যাচ জিতে নিয়েছে মুম্বাই। ওপেনিংয়ে নেমে ৫০ বলে ৬টি চার ২টি ছক্কায় ৭০ রান করে অপরাজিত ছিলেন কুইন্টন ডি কক। ২৬ বলে ৩৯ রান করেন ক্রুনাল পান্ডিয়া। ৮ বলে ১৬ রান করে অপরাজিত ছিলেন কাইরন পোলার্ড।

রাজস্থানের বাংলাদেশি পেসার মুস্তাফিজুর রহমান ৩.৩ ওভার বোলিং করে ৩৭ রান খরচায় নিয়েছেন ১ উইকেট। ক্রিস মরিচ ৪ ওভারে ৩৩ রান দিয়ে নিয়েছেন দুই উইকেট।

আইপিএল মুম্বাই ইন্ডিয়ান্স রাজস্থান রয়্যালস


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর