Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সমর্থকদের রোষানলে ইউনাইটেড-লিভারপুল ম্যাচ পণ্ড

স্পোর্টস ডেস্ক
৩ মে ২০২১ ০০:০৩

রোববার বাংলাদেশ সময় রাত সাড়ে ৯টায় ওল্ড ট্রাফোর্ডে মাঠে গড়ানোর কথা ছিল লিভারপুলের বিপক্ষের ম্যাচটি। তবে ওল্ড ট্রাফোর্ডে রেড ডেভিলস সমর্থকদের বিক্ষোভের কারণে ম্যাচ আর মাঠে গড়াতে পারেনি। শেষ পর্যন্ত ম্যাচটি স্থগিতের ঘোষণা দেয় প্রিমিয়ার লিগ কর্তৃপক্ষ।

ব্রিটিশ সংবাদমাধ্যম জানায়, দুপুর একটার দিকে ওল্ড ট্রাফোর্ডে প্রায় ২০০ সমর্থক বিক্ষোভ করতে করতে ঢুকে পড়েন। এসময় তারা বিভিন্ন প্ল্যাকার্ড নিয়ে, আতশবাজি জ্বালিয়ে ক্লাবের মালিকপক্ষ গ্লেজার্স পরিবারের বিরুদ্ধে বিক্ষোভ করেন। পরবর্তীতে পুলিশ এসে তাদের সেখান থেকে সরিয়ে দেন। এসময় তারা কোনো দলের গাড়ি স্টেডিয়ামের ভেতরে প্রবেশ করতে দেয়নি।

বিজ্ঞাপন

এছাড়া সমর্থকদের একাংশ ম্যানচেস্টার ইউনাইটেডের টিম হোটেলের সামনে বিক্ষোভ করতে থাকে।

দুই দলই খেলার জন্য শতভাগ প্রস্তুতি নিয়ে একাদশ ঘোষণা করেও শেষ পর্যন্ত মাঠে নামতে পারেনি। খেলা শুরুর নির্ধারিত সময়ের এক ঘণ্টা পরেও পরিস্থিতি নিয়ন্ত্রণে না আসায় ম্যানচেস্টার ইউনাইটেড এক বিবৃতিতে ম্যাচটি স্থগিত হওয়ার কথা জানায়। খেলোয়াড়দের নিরাপত্তা শঙ্কায় পুলিশ, প্রিমিয়ার লিগ কর্তৃপক্ষ, ট্রাফোর্ড কাউন্সিল ও দুই ক্লাবের মধ্যে আলোচনা করে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। লিগ কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে ম্যাচের নতুন সূচি ঠিক করা হবে বলেও বিবৃতিতে জানানো হয়েছে।

বিবৃতিতে প্রিমিয়ার লিগ কর্তৃপক্ষ আরও জানায়, ‘ওল্ড ট্রাফোর্ডে সকলের নিরাপত্তার কথা বিবেচনা করেই ম্যাচ স্থগিতের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আমরা সমর্থকদের আবেগের বিষয়টা বুঝি এবং সম্মান করি কিন্তু তাই বলে আইন অমান্য করাকে আমরা সমর্থক করি না। আমরা স্থানীয় আইন প্রয়োগকারি সংস্থাকে ধন্যবাদ জানাতে চাই তাদের যথাযথ ব্যবস্থা গ্রহণ করার জন্য। ফুটবলে এধরনের অপরাধ কখনোই গ্রহণযোগ্য নয়।’

বিজ্ঞাপন

লিভারপুলের বিপক্ষে এদিন রেড ডেভিলসরা হারলে লিগ শিরোপা নিশ্চিত হয়ে যেত ম্যানচেস্টার সিটির। ৩৪ ম্যাচে ৮০ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে পেপ গার্দিওলার দল। একটি করে ম্যাচ কম খেলে ৬৭ পয়েন্ট নিয়ে ইউনাইটেড দুইয়ে, ৫৪ পয়েন্ট নিয়ে শিরোপাধারী লিভারপুল ছয় নম্বরে আছে।

সারাবাংলা/এসএস

ইপিএল ইংলিশ প্রিমিয়ার লিগ ম্যাচ স্থগিত ম্যানচস্টার ইউনাইটেড বনাম লিভারপুল সমর্থকদের বিক্ষোভ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর