Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চমক দিয়ে বাংলাদেশ সফরের লংকানদের দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক
১২ মে ২০২১ ১৪:০২

তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে আগামি ১৬ মে বাংলাদেশে আসবে শ্রীলংকান দল। তার আগে ১৮ সদস্যের স্কোয়াড ঘোষণা করল শ্রীলংকান ক্রিকেট বোর্ড। যেখানে জায়গা হয়নি অনেক অভিজ্ঞ ও নিয়মিত মুখের। প্রায় নবীন এক দল নিয়েই বাংলাদেশে আসবে লংকানরা।

নিয়মিত অধিনায়ক দিমুথ করুনারাত্নের বদলে এবার বাংলাদেশ সফরে লংকানদের অধিনায়কত্ব করবেন উইকেটরক্ষক ব্যাটার কুশল পেরেরাকে। আর সহ-অধিনায়ক হিসেবে থাকবেন কুশল মেন্ডিস।

বিজ্ঞাপন

বাংলাদেশ সফরে কেবল করুনারাত্নেই নয়, থাকছেন না আরও অভিজ্ঞ বেশকয়েকজন ক্রিকেটার। এর মধ্যে রয়েছেন অ্যাঞ্জেলো ম্যাথিউস, দীনেশ চান্দিমাল, নুয়ান প্রদীপ ও সুরঙ্গা লাকমাল। এছাড়া ফিটনেস বিবেচনায় বাদ পড়েছেন ওপেনার আভিশকা ফার্নান্দো।

১৬ মে বাংলাদেশে পৌঁছে তিনদিনের কোয়ারেনটাইন করবেন লংকান ক্রিকেটাররা। এরপর ১৯ মে থেকে অনুশীলন শুরু করবে সফরকারীরা।

২৩ মে থেকে শুরু হবে মূল সিরিজের খেলা। পরের দুই ম্যাচ ২৫ ও ২৮ মে। সবগুলো ম্যাচই হবে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। তার আগে ২১ মে বিকেএসপিতে একমাত্র অনুশীলন ম্যাচ খেলবে কুশাল পেরেরার দল।

বাংলাদেশ সফরের শ্রীলংকা স্কোয়াড: কুশল পেরেরা (অধিনায়ক), কুশল মেন্ডিস (সহ-অধিনায়ক), দানুশকা গুনাথিকালাকা, ধনঞ্জয় ডি সিলভা, পাথুম নিসাঙ্কা, আশেন বান্দারা, ভানিন্দু হাসারাঙ্গা, ইসুরু উদানা, আকিলা ধনঞ্জয়, নিরোশান ডিকভেলা, দুশমন্থ চামিরা, রমেশ মেন্ডিস, আসিথা ফার্নান্দো, লাকশান সান্দাকান, চামিকা করুনারাত্নে, বিনুরা ফার্নান্দো এবং শিরান ফার্নান্দো।

সারাবাংলা/এসএস

ওয়ানডে সিরিজ কুশাল পেরেরা বাংলাদেশ বনাম শ্রীলংকা লংকানদের দল ঘোষণা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর