Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ওল্ড ট্র্যাফোর্ডের শেষ ম্যাচে ইউনাইটেডের হতাশাজনক ড্র!

স্পোর্টস ডেস্ক
১৯ মে ২০২১ ০১:১৫

২০২০/২১ মৌসুমে ঘরের মাঠে ইংলিশ প্রিমিয়ার লিগে ফুলহামের বিপক্ষে নিজেদের শেষ ম্যাচ খেলতে নেমেছিল ম্যানচেস্টার ইউনাইটেড। তবে শেষটা সুখকর হলো না রেড ডেভিলসদের। ফুলহামের বিপক্ষে প্রথমে লিড নিয়েও শেষ পর্যন্ত ১-১ গোলে সমতায় ম্যাচ শেষ করেছে স্বাগতিকরা। খেলার ১৫তম মিনিটে এডিনসন কাভানির গোলে এগিয়ে যায় ইউনাইটেড, আর ম্যাচের ৭৬তম মিনিটে ফুলহামকে সমতায় ফেরান জো ব্র্যায়েন।

ফুলহামের সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করলেও লিগ টেবিলের হয়নি কোনো হেরফের। এর আগেই ম্যানচেস্টার সিটি প্রিমিয়ার লিগের শিরোপা নিশ্চিত করে। আর দ্বিতীয় স্থান পোক্ত হয় ম্যানচেস্টার ইউনাইটেডের। এই ড্র’তে ৩৭ ম্যাচে ২০ জয়, ১১ ড্র আর ৬ হারে ৭১ পয়েন্ট নিয়ে দুই নম্বরে অবস্থান রেড ডেভিলসদের। ৩৬ ম্যাচে ২০ জয়, ৬ ড্র আর ১০ হারে ৬৬ পয়েন্ট নিয়ে তিনে লেস্টার সিটি। সমান ম্যাচে ৬৪ পয়েন্ট নিয়ে চারে চেলসি আর ৬৩ পয়েন্ট নিয়ে পাঁচে লিভারপুলের অবস্থান।

বিজ্ঞাপন

লিগ জয়ের আশা শেষ হয়ে গেলেও প্রতিপক্ষের মাঠে টানা ২৫ ম্যাচ অপরাজিত ইউনাইটেডের লক্ষ্য মৌসুমের শেষটা দুর্দান্তভাবে করার। তবে ঘরের মাঠে মৌসুমের শেষ ম্যাচে খেলতে নেমে ফুলহামের বিপক্ষে ১-১ গোলে হতাশাজনক ড্র করেছে ওলে গানার শোলশায়ারের দল। এইদিকে দীর্ঘ প্রায় ১৪ মাস পর এই ম্যাচ দিয়ে ওল্ড ট্র্যাফোর্ডে দর্শক ফিরেছিল। করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে এতদিন দর্শকশূন্য স্টেডিয়ামেই অনুষ্ঠিত হয় চলতি মৌসুমের সবকটি ম্যাচ। তবে শেষ ম্যাচে কিছুসংখ্যক দর্শক মাঠে ফেরানোর অনুমতি দেয় ইংলিশ সরকার।

ওল্ড ট্র্যাফোর্ডে দর্শক ফেরার দিনে ম্যাচের শুরুটা দুর্দান্ত করেছিলেন এডিনসন কাভানি। ম্যাচের ১৫তম মিনিটে দারুণ এক গোলে ইউনাইটেডকে লিড এনে দেন উরুগুইয়ান স্ট্রাইকার কাভানি। সতীর্থের থ্রু বল মাঝমাঠে পেয়ে প্রচন্ড ক্ষীপ্রতায় ফুলহামের ডি বক্স বরাবর ছোটেন কাভানি। গোলরক্ষক আলফোন্সো আরিওলা গোলপোস্ট ছেড়ে কিছুটা বেরিয়ে এলে দূর থেকেই শট নেন কাভানি। আর বুদ্ধিদীপ্ত শটে বল আরিওলার ওপর দিয়ে জালে জড়ায়। ১-০ গোলে লিড নিয়েই বিরতিতে যায় ইউনাইটেড।

বিজ্ঞাপন

বিরতি থেকে ফিরে দ্বিতীয়ার্ধের ১০ মিনিটের মাথায় মেসন গ্রিনউডের ভলি ঠেকিয়ে ব্যবধান বাড়তে দেননি আরিওলা। চার মিনিট পর ডাবল সেভে জাল অক্ষত রাখেন স্বাগতিক গোলরক্ষক ডেভিড ডি হেয়া। তবে আর বেশি সময় ফুলহামকে রুখতে পারেনি ইউনাইটেড। ম্যাচের ৭৬তম মিনিটে গোল জো ব্রায়েন গোল করে ফুলহামকে সমতায় ফেরান। আর শেষ পর্যন্ত ১-১ গোলের ড্র’তেই মাঠ ছাড়ে দুই দল।

সারাবাংলা/এসএস

ইপিএল ইংলিশ প্রিমিয়ার লিগ এডিনসন কাভানি টপ নিউজ ম্যাচ ড্র ম্যানচেস্টার ইউনাইটেড বনাম পার্টিজেন বেলগ্রেড

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর