Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রথম ওয়ানডেতে টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক
২৩ মে ২০২১ ১২:৩৪

বাংলাদেশ ও শ্রীলংকার মধ্যকার তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে মাঠে গড়ানো নিয়ে শঙ্কা তৈরি হলেও শেষ পর্যন্ত তা কেটে গেছে। নির্ধারিত সময়েই মাঠে গড়াচ্ছে প্রথম ম্যাচটি। আর প্রথম ম্যাচেই রোববার (২৩ মে) মিরপুর শের-ই-বাংলায় টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন টাইগার অধিনায়ক তামিম ইকবাল।

দিনের শুরুতে লংকান দলে করোনার হানার সংবাদ প্রকাশ পাওয়ার পর গুঞ্জন উঠেছিল সিরিজ মাঠে গড়ানোর আগেই স্থগিত হয়ে যাওয়ার। দুসংবাদটি আসে বাংলাদেশ ও শ্রীলংকার মধ্যকার ওয়ানডে সিরিজ মাঠে গড়ানোর ঠিক ৪ ঘণ্টা আগে। লংকান দলের অলরাউন্ডার শিরান ফার্নান্দো করোনা পজিটিভ। বাংলাদেশ ও শ্রীলংকার মধ্যকার সিরিজের আগে গতকাল দুই দলের কোভিড-১৯ পরীক্ষা করা হয়। যেখানে শিরান ফার্নান্দোর শরীরে করোনার উপস্থিতি ধরা পড়ে। তবে ভালো খবর হলো, বাংলাদেশ দলের কোনো ক্রিকেটার করোনায় আক্রান্ত হয়নি।

বিজ্ঞাপন

তবে সব শঙ্কা উড়িয়ে সিরিজের প্রথম ম্যাচটি মাঠে গড়াচ্ছে নির্ধারিত সময়েই।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, লিটন দাস, সাকিব আল হাসান, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ এবং মোস্তাফিজুর রহমান।

শ্রীলংকা একাদশ: কুশাল পেরেরা (অধিনায়ক ও উইকেটরক্ষক), পাথুম নিশাঙ্কা, ধানুশকা গুনাথিলাকা, কুশাল মেন্ডিস, ধনঞ্জয়া ডি সিলভা, অশেন বান্দ্রা, দাসুন শানাকা, ওয়ান্দু হাসারাঙ্গা, ইসুরুর উদানা, লাকশান সান্দাকান এবং দুশ্মান্থা চামিরা।

সারাবাংলা/এসএস

ওয়ানডে সিরিজ টস প্রথম ওয়ানডে বাংলাদেশ বনাম শ্রীলংকা

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর