Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিসিবি সভাপতি জানালেন লিটন ওপেনিংয়ে ফিট নন


২৩ মে ২০২১ ১৮:২১

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের মতে ওয়ানডে ক্রিকেটে ওপেনিং ব্যাটিংয়ের জন্য সঠিক পাত্র নন লিটন দাস। এই সংস্করণে যদি তিনি পাঁচ বা ছয়ে ব্যাটিং করেন, ভালো করবেন। তবে টি-টোয়েন্টি সংস্করণে তিনি ওপেনিং ম্যাটেরিয়াল বলেমনে করেন বিসিবি সভাপতি।

গেল বছরের জিম্বাবুয়ে সিরিজের পর ওয়ানডে সংস্করণে আর স্বরুপে উদ্ভাসিত হয়ে উঠতে পারেননি লিটন দাস। তার ব্যাটে শুধুই হতাশার গাঁথা। টানা সাত ম্যাচে ব্যক্তিগত ২২ রানের কোঠা পার করতে পারেননি এই টাইগার ওপেনার। সংগত কারণেই এই সংস্করণে ওপেনিংয়ে তিনি সঠিক পছন্দ নন বলে মনে করছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

বিজ্ঞাপন

রোববার (২৩ মে) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ ও শ্রীলংকার মধ্যকার প্রথম ওয়ানডে ম্যাচের ইনিংস বিরতিতে তিনি একথা জানান।

বিসিবি সভাপতি বলেন, ‘আমার ব্যক্তিগত মতামত ও পাঁচ ছয় নাম্বারে ভালো। টি-টোয়েন্টিতে ওপেন করতে পারে। এটা নিয়ে ওদের সঙ্গে বসতে হবে।’

২০২০ সালের মার্চে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সফরকারি জিম্বাবুয়ের বিপক্ষে ১৭৬ রানের ‍ওই মহাকাব্যিক ইনিংসটির পর দেশে ও দেশের বাইরে লাল সবুজের জার্সিতে ইনিংসের গোড়াপত্তন করতে নেমে নিজের ছায়া হয়েই থেকেছেন লিটন দাস। এমনকি শ্রীলংকার বিপক্ষে চলতি ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচেও দৃষ্টিকটূ আউট হয়ে রানের খাতা না খুলেই ফিরেছেন ড্রেসিংরুমে। সবশেষ সাত ম্যাচে তার সংগ্রহ যথাক্রমে- ১৪, ২২, ০, ১৯, ০, ২১, ০।

টপ নিউজ নাজমুল হাসান পাপন লিটন দাস

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর