Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

উচ্চতা নিয়ে বিপাকে পাকিস্তানি বোলার, মিলছে না পাত্রী


২৪ মে ২০২১ ১৯:৫২

আন্তর্জাতিক ক্রিকেটে এখনো অভিষেক হয়নি। পাকিস্তান জাতীয় দলের পাইপলাইনেও নেই মুদাসসির গুজ্জারের। তবুও পাকিস্তানের ২২ বছর বয়সী এই স্পিনার বেশ আলোচিত মুখ। উচ্চতা যে ৭ ফুট ৯ ইঞ্চি! অস্বাভাবিক উচ্চতার এই স্পিন বোলার নতুন করে আলোচনায় এলেন নিজের ব্যক্তিগত জীবন নিয়ে। বিয়ের জন্য মেয়ে খুঁজে পাচ্ছেন না মুদাসসির!

২০২০ সালের পাকিস্তান সুপার লিগে (পিএসএল) লাহোর কালান্দার্স কিনেছিল মুদাসসিরকে। তবে একাদশে একবারও সুযোগ মিলেনি। তবুও নিজের উচ্চতা নিয়ে আলোচিত হয়েছেন বারবার। তরুণ স্পিনার বলছিলেন, একদিন পাকিস্তানের জার্সিতে আন্তর্জাতিক ম্যাচ খেলার ইচ্ছা তার। এই ইচ্ছা পূরণ হতেই পারে। তবে আপাতত বিয়ের ইচ্ছা পূরণের করতে পারছেন না মুদাসসির।

বিজ্ঞাপন

২২ বছর বয়সী তরুণ বিয়ে করে চান। কিন্তু উচ্চতার কারণে মেয়ে খুঁজে পাচ্ছেন না। পাকিস্তানের শীর্ষস্থানীয় সংবাদমাধ্যম ডেইলি পাকিস্তানকে দেওয়া সাক্ষাৎকারে বলেছেন, বেশ কয়েকজন মেয়ের সঙ্গে সাক্ষাৎ হয়েছে তার। কিন্তু কথা এগুয়নি।

মুদাসসির বলেছেন, দশ বছর বয়সেই ছয় ফুট পেরিয়ে যায় তার উচ্চতা। এ নিয়ে স্কুলে সহপাঠীরা রাগাতেন। ক্রিকেটের প্রতি ঝোক ছোট থেকেই। মাঠে গেলেও শুনতে হতো অনেক কথা। তবু খেলা ছাড়েননি তিনি।

মুদাসসিসের আশা, পাকিস্তান জাতীয় দলের হয়ে খেলে দীর্ঘদেহী আন্তর্জাতিক ক্রিকেটার হওয়ার রেকর্ড গড়বেন তিনি।

মুদাসসির গুজ্জার

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর